সাকিবসহ টি-টেন লিগে এবার ৫ বাংলাদেশি


108 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাকিবসহ টি-টেন লিগে এবার ৫ বাংলাদেশি
সেপ্টেম্বর ২৭, ২০২২ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

সংযুক্ত আরব আমিরাতের ফ্র্যাঞ্চাইজি লিগ টি-টেন লিগে বাংলাদেশ থেকে দল পেয়েছেন পাঁচজন ক্রিকেটার। তবে দল পাওয়ার ক্রিকেটারের তালিকায় নেই ওয়ানডে অধিনায়ক তামিম-মাহমুদউল্লাহর মত ক্রিকেটাররা।

টি-টেন লিগে খেলার জন্য খেলোয়াড় ড্রাফটে একাধিক বাংলাদেশি ক্রিকেটার নাম লিখিয়েছিলেন। সেখান থেকে দল পেয়েছেন নুরুল হাসান সোহান, মৃত্যুঞ্জয় চৌধুরী, মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

সাকিব আল হাসানকে আগেই আইকন খেলোয়াড় ও অধিনায়ক ঘোষণা করে বাংলা টাইগার্স। ড্রাফট থেকে সবার আগে দল পেয়েছেন সোহান। সাকিবের দল বাংলা টাইগার্স দলে টেনেছে এই উইকেটরক্ষক ব্যাটারকে। মূলত অধিনায়ক ও আইকন সাকিবের পছন্দেই সোহানকে দলে নিয়েছে তারা। তাকে ‘সি’ ক্যাটাগরিতে নেওয়া হয়েছে। একই দলে ইমার্জিং ক্যাটাগরিতে জায়গা হয়েছে মৃত্যুঞ্জয় চৌধুরীর।

ড্রাফটের শেষ পর্বে দল পেয়েছেন তাসকিন ও মুস্তাফিজ। টিম আবু ধাবির হয়ে এবারের টি-টেন লিগ মাতাবেন কাটার মাস্টার। অন্যদিকে টি-টেনের বর্তমান চ্যাম্পিয়ন ডেকান গ্ল্যাডিয়েটর্স দলে ভিড়িয়েছে তাসকিনকে।

তবে তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও অলরাউন্ডার আফিফ হোসাইনের প্রতি আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি। ২০২১ সালে বাংলা টাইগার্সের হয়ে টি-টেন লিগে খেলেছিলেন আফিফ। অথচ এবার কেউ তাকে দলে ভেড়ালো না।

চলতি বছরের ২৩ নভেম্বর পর্দা উঠবে টি-টেনের। একই বছরের ৪ ডিসেম্বর ফাইনালের মধ্যে দিয়ে পর্দা নামবে লিগটির।