সাতকানিয়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা


138 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতকানিয়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা
ফেব্রুয়ারি ২৫, ২০২১ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

চট্টগ্রামের সাতকানিয়ায় বেলাল উদ্দিন (৪৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে উপজেলার তৈয়ার পাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত বেলাল উদ্দিন একই উপজেলার খাগরিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয়রা জানায়, বুধবার রাত সাড়ে দশটার দিকে নিজ বাড়ির অদূরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দুর্বৃত্তরা বেলাল উদ্দিনের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় তারা বেলাল উদ্দিনকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে ফেলে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আকতার হোসেন জানান, সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের সঙ্গে বেলাল উদ্দিনের দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে বুধবার রাতে বেলালকে সুকৌশলে ডেকে নিয়ে ২০/৩০ লোকজন মিলে তার ওপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) জাকারিয়া রহমান জিকু বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় বেলাল উদ্দিনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে হাসপাতালে পাঠায়। কিন্তু পথেই তিনি মারা যান।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, ওই এলাকায় রাতে অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের মরদেহ হাসপাতালেন মর্গে রাখা হয়েছে।