সাতক্ষীরা,খুলনা,বাগেরহাট ও কেএমপি পুলিশের ৩৪ উপ-পরিদর্শকের প্রশিক্ষণ সম্পন্ন


647 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা,খুলনা,বাগেরহাট ও কেএমপি পুলিশের ৩৪ উপ-পরিদর্শকের প্রশিক্ষণ সম্পন্ন
আগস্ট ২১, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গত ১৩-০৮-২০১৬ তারিখ হতে ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, পুলিশ লাইন্স, সাতক্ষীরায় শুরু হওয়া ৬ (ছয়) দিন মেয়াদি Cyber Security & Cyber Investigation শীর্ষক প্রশিক্ষণ  কর্মশালা শেষ হয়েছে। ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, পুলিশ লাইন্স, সাতক্ষীরার পরিদর্শক মোঃ আব্দুল লতিফ এর সভাপতিত্বে উক্ত প্রশিক্ষণ কর্মশালার সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার পুলিশ সুপার  মোঃ আলতাফ হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার, কালিগঞ্জ সার্কেল মির্জা সালাউদ্দিন, সহকারী পুলিশ সুপার, ডিএসবি, সাতক্ষীরা শেখ মোঃ ইয়াছিন আলী, সাতক্ষীরা পুলিশ লাইন্সের আর.আই শেখ আব্দুল করিম।

সমাপনী বক্তব্যে প্রধান অতিথি সফলতার সাথে প্রশিক্ষণ কর্মসূচী সমাপ্ত করায় অংশগ্রহণকারী সকল প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান এবং প্রশিক্ষণ কর্মশালায় অর্জিত জ্ঞান বাস্তব ক্ষেত্রে প্রয়োগের আহবান জানান।

এ প্রশিক্ষণ কর্মশালায় খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা ও কেএমপি, খুলনার মোট ৩৪ জন এসআই অংশগ্রহণ করে। প্রশিক্ষণার্থীদের পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সংশ্লিষ্ট বিষয়ে দক্ষ প্রশিক্ষকদের মাধ্যমে প্রশিক্ষণ প্রদান করা হয়। সমাপনী পরীক্ষায় কেএমপি, খুলনার এসআই মোঃ বাবুল হোসেন ১ম স্থান এবং বাগেরহাট জেলার এসআই সুজাউদ্দৌলা ২য় অধিকার করে। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি উত্তীর্ণ প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র এবং ১ম ও ২য় স্থান অধিকারীদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন।

প্রেস রিলিজ