সাতক্ষীরাগামী হানিফ পরিবহন থেকে ১০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে অজ্ঞান পার্টির সদস্যরা


379 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরাগামী হানিফ পরিবহন থেকে ১০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে অজ্ঞান পার্টির সদস্যরা
সেপ্টেম্বর ১২, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরা গামী হানিফ পরিবহনে অজ্ঞান পার্টির সদস্যরা চার গরু ব্যবসায়ীকে চেতনানাশক ওষুধ খাইয়ে ১০ লাখ টাকা ও চারটি মোবাইল ছিনতাই করে নিয়েছে বলে অভিযোগ উঠেছে।
শনিবার দুপুরে অজ্ঞাত কয়েকজন উক্ত গরুব্যবসায়ীদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। পরে জ্ঞান ফিরলে গরু ব্যবসায়ী আব্দুল আলিম এ ঘটনার বিবারণ দেন। তার বাড়ি ফেনী জেলার সোনাগাজী থানার বিকারী ইউনিয়নের চরশাহবীকারী গ্রামে। তার বাবার নাম নূরুল ইসলাম। তার সাথে হাসপাতালে এখনও অজ্ঞান অবস্থায় ভর্তি আছেন তার সহপাঠি নুরুন নবী, ইসরাফিল ও কালামিয়া।
আসন্ন কুরবানী ঈদে গরু কিনতে ফেনির সোনাগাজী থেকে তারা চার জন শুক্রবার বিকাল পাঁচটার দিকে হানিফ পরিবহনে ওঠেন। তারাও গরু কিনতে চাইলে এক পর্যায়ে ঐ চার জনের সাথে পরিবহন সুপারভাইজারের সাথে গভীর সম্পর্ক হয়। এ সুযোগে তারা তাদেরকে নাস্তা করতে দেন। এর পর গরু ব্যবসায়ীরা আর কিছুই বলতে পারেননা। তাদের মধ্যে ব্যবসায়ী আব্দুল আলিমের জ্ঞান ফিরলে তিনি জানতে পারেন তারা সকলেই সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি আছেন।
গরু ব্যবসায়ী আব্দুল আলিম প্রাথমিক ভাবে ধারনা করছেন, এই অজ্ঞান পার্টির সাথে পরিবহন সুপারভাইজারের একটি যোগ সূত্র আছে। তারা তাদের চার জনের কাছ থেকে মোট ১০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছেন। এর মধ্যে তার  কাছ থেকে তিন লাখ টাকা, তার সহযোগী নুরুন নবীর কাছ থেকে দুই লাখ ১০ হাজার, ইসরাফিলের কাছ থেকে দুই লাখ এবং কালামিয়ার কাছ থেকে দুই লাখ  ৯০  হাজার টাকা হাতিয়ে নেয় । তিনি অরো জানান, দ্রুত সময়ের মধ্যে সাতক্ষীরা সদর থানাতে অভিযোগ দায়ের করা হবে।
এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।