সাতক্ষীরাবাসী আমাকে মনে রেখেছে এজন্য আমি আনন্দিত ও গর্বিত : আবদুস সামাদ


732 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরাবাসী আমাকে মনে রেখেছে এজন্য আমি আনন্দিত ও গর্বিত : আবদুস সামাদ
সেপ্টেম্বর ১৩, ২০১৭ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরার সাবেক জেলা প্রশাসক ও খুলনা বিভাগীয় কমিশনার আবদুস সামাদ এর মঙ্গলবার ছিলো শেষ কর্ম দিবস। এই কর্ম দিবসে বিভিন্ন সেক্টর দপ্তর থেকে তাকে বিদায় শুভেচ্ছা জানানো হয়।
তিনি পদোন্নতি নিয়ে নৌ-পরিবহন মন্ত্রনালয়ের ভারপ্রাপ্ত সচিব হিসেবে যোগদান করবেন।

সদ্য বিদায়ী বিভাগীয় কমিশনার আবদুস সামাদকে সাতক্ষীরাবাসীর পক্ষ থেকে বিদায়ী শুভেচ্ছা জানানো হয়েছে। মঙ্গলবার বিভাগীয় কমিশনার কার্যালয়ে তাকে বিদায়ী শুভেচ্ছা জানান সাংবাদিক আকরামুল ইসলাম এবং সাতক্ষীরা সিটিজেন জার্নালিস্ট মোঃ নিয়াজ ওয়াহিদ জিমি। এ সময় বিভাগীয় কমিশনার কার্যালয়ের উর্দ্ধতন কর্মকর্তা-কর্মচারীসহ উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু সদ্য বিদায়ী বিভাগীয় কমিশনারকে সাতক্ষীরাবাসীর পক্ষ থেকে বিদায় শুভেচ্ছা জানান।
বিদায়ী বিভাগীয় কমিশনার আবদুস সামাদ বলেন, সাতক্ষীরাবাসী আমাকে মনে রেখেছে এজন্য আমি আনন্দিত। সকলের ভালোবাসা পেয়ে ধন্য ও গর্বিত। সকলে আমার জন্য দোয়া করবেন। আপনাদের জন্য দোয়া ও ভালোবাসা রইলো।

এই বলে তিনি নিজ গাড়িতে অফিস চত্বর ত্যাগ করেন। বিদায়ী এ মুহূর্তে অশ্র“সিক্ত ছিলো বিভাগীয় কমিশনার কার্যালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীদের।
উল্লেখ্য, বিদায়ী বিভাগীয় কমিশনার ও নৌ-পরিবহন মন্ত্রনালয়ের ভারপ্রাপ্ত সচিব আব্দুস সামাদ ২০১০ সালে সুনামের সাথে সাতক্ষীরা জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন।
##