সাতক্ষীরার অাশাশুনিতে আ’লীগের নির্বাচনী গণসংযোগ


389 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার অাশাশুনিতে আ’লীগের নির্বাচনী গণসংযোগ
নভেম্বর ১৮, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ এস,কে হাসান ॥

আশাশুনি উপজেলার বুধহাটায় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের উদ্যোগে আনন্দ মিছিল ও সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে লিপলেট বিতরণ করা হয়েছে। রবিবার সন্ধ্যায় এ কর্মসূচির আয়োজন করা হয়।
সাবেক স্বাস্থ্যমন্ত্রী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি’র পক্ষে বুধহাটা বাজার খেয়াঘাট চত্বর থেকে মিছিল বের করা হয়। বিশেষ ভাবে নির্মীত নৌকা ও নৌকার পক্ষের নানা প্রদর্শনী সহকারে মিছিলটি বাস স্ট্যঠহু, পেট্রোল পাম্প ও কাচা বাজার হয়ে পুনরায় খেয়াঘাট চত্বরে গিয়ে শেষ হয়।

এখানে পথ সভা অনুষ্ঠিত হয়। প্রবীন আওয়ামীলীগ নেতা জলিল উদ্দিন ঢালীর সভাপতিত্বে পথ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন এমপি প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডল। পথ সভায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মাহবুবুল হক ডাবলু, ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক মহম্মদ আলি, যুবলীগ নেতা নুরুজ্জামান জুলু, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মেম্বার রেজওয়ান আলি, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইদ্রিস আলি, ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি আমিনুর রহমান, সেক্রেটারী শাহিন, তরুনলীগ সভাপতি শামীম, সেক্রেটারী মানিক, উপজেলা তাঁতীলীগ যুগ্ম সম্পাদক প্রভাস কুমার চুটু, ইউনিয়ন বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ সভাপতি রিপন হোসেন, সেক্রেটারী আরাফাত, আজহারুল ইসলাম, ছাত্রলীগ সাবেক সভাপতি জহিরুল ইসলাম, সেক্রেটারী শামসুর রহমান রাজু, তাতীলীগ বুধহাটা ইউনিয়ন সভাপতি হাফিজুল ইসলাম, সাইদ, ঝন্টু বিশ^াস, জাহিদ, ছাত্রলীগের ইমন, বিল্লাল, ইয়াছিন, শিমুল প্রমুখ উপস্থিত ছিলেন।