সাতক্ষীরার আলিপুরে গৃহবধু হত্যা ! স্বামী আটক


348 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার আলিপুরে গৃহবধু হত্যা ! স্বামী আটক
ফেব্রুয়ারি ২২, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আবুল কাশেম :
সাতক্ষীরায় যৌতুকের দাবীতে ফেরদৌসি মিরা (২২) নাামের এক গৃহবধুকে নির্যাতন করে হত্যার পর গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। তিনি সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর গ্রামের সড়কখালী এলাকার জামালউদ্দীনের স্ত্রী। পুলিশ এ ঘটনায় স্বামী জামালউদ্দীনকে আটক করেছে। সোমবার সকালে সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর ইউনিয়নের সরসকাটি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

এলাকাবাসী জানান, স্বামীর পরকীয়া নিয়ে দীর্ঘদিন ধরে মিরা ও জামালের মধ্যে গোলযোগ চলে আসছিল। যা পরে প্রকাশ্যে রূপ নেয়। এছাড়া যৌতুকের দাবীতে ফেরদৌসিকে প্রায়ই নির্যাতন করত শ্বশুর আবুল কালাম। নির্যাতন সইতে না পেরে সদর উপজেলার শেখপুর গ্রামে বাবার বাড়ীতে চলে যায় গৃহবধু।

রোববার এলাকার লোকদের মধ্যস্ততায় ফেরদৌসি শ্বশুর বাড়ীতে ফিরে আসে। রাতের কোন একসময় শ্বশুরবাড়ীর লোকজনের নির্যাতনে তার মৃত্যু হয়। নিজেদের নিরাপদ রাখতে তারা ফেরদৌসির মরদেহ বাড়ীর পাশের একটি কুলগাছে রশিতে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার দেয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাকে হত্যা করা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,ময়না তদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত মৃত্যুর বিষয়ে কিছু বলা যাবেনা। তবে তার শরীরে একাধিক আঘাতের চিহৃ রয়েছে। নিহতের স্বামীকে আটক করা হয়েছে।
##