সাতক্ষীরার আলিপুরে ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্ন ও লিফলেট বিতরণ


66 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার আলিপুরে ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্ন ও লিফলেট বিতরণ
আগস্ট ৩১, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

শেখ আমিনুর রশিদ সুজন ::

সারা দেশব্যাপী ডেঙ্গু প্রতিরোধের পাশাপাশি সাতক্ষীরা সদরের আলিপুর ইউনিয়ন পরিযদের উদ্দোগে প্রতিদিনের ন্যায় শনিবার সকাল ৯টা থেকে মাহমুদপুর গাংনিয়ার পারুই পাড়া,গুচছগ্রাম,বাদামতলা এলাকার ৮ ও ৯ নং ওয়ার্ডের ইউ পি সদস্য মোঃ মোশারাফ হোসেন নিউটন,ইউ পি সদস্য মোঃ মফিজুল ইসলামের নেতৃতে এলাকার বাড়ীর আঙ্গিনা, আশপাশের নর্দমা, ময়লা,আবর্জনা, ফুলের টব, পড়িত থাকা পানিবন্দি সকল পাত্র ধংস করার কাজে এবং এলাকার জনগনের মাঝে ডেঙ্গু সচেতনতা লিপলেট বিতরণ করলেন সমাজ সেবক সদ্য নব নির্বাচিত চেয়ারম্যান আল. মোঃ আব্দুর রউফ। এলাকার সকলকে ডেঙ্গু মশা বিস্তার প্রতিরোধ পরিস্কার পরিচ্ছন্ন ও ডেঙ্গু সচেতনতা ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসার ও নিরাপদে সুস্হ থাকার আহবান জানান।
উল্লেখ্য, “বাদ যাবে না কোন ঘর, চিহিৃত হবে লাল রং, গড়ে তুলতে হবে ডেঙ্গু প্রতিরোধ।” রবিবার থেকে ইউনিয়নের ৩টি কমিউনিটি ক্লিনিকের ২৭জন ন্যাশনাল সার্ভিস কর্মী প্রতিটি ওয়ার্ডে ৩জন করে স্বাস্থ্য সহকারীদের সাথে সপ্তাহ ব্যাপি ডেঙ্গু প্রতিরোধ বিষয়ে কাজ করার নির্দেশ প্রদান করেন ইউপি চেয়ারম্যান।
ডেঙ্গু প্রতিরোধ অভিযান ও লিফলেট বিতরণকালে ইউনিয়ন পরিযদের সচিব কাঞ্চন কুমার দে,মাহমুদপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জি. এম আব্দুর রকিব আল মেহেদি,মাহমুদপুর গালস্ কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক দূলাল চন্দ্র শীল,ছনকা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তারুজ্জামান বেলাল,সংরক্ষিত মহিলা সদস্য সলুদা বেগম, ইউ পি সদস্য প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ গাজী, ইউ পি সদস্য শাহাদাৎ হোসেন সহ অএ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ গণ উপস্হিত ছিলেন।

#