সাতক্ষীরার আলীপুরে স্বামী কর্তৃক স্ত্রীকে হত্যা


291 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার আলীপুরে স্বামী কর্তৃক স্ত্রীকে হত্যা
অক্টোবর ১৮, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আনিসুর রহমান :
সাতক্ষীরার আলীপুরে বাপের বাড়ি থেকে স্ত্রীকে কৌশলে ডেকে এনে মাথায় সজোরে আঘাত করে হত্যার ১১ ঘন্টা পর গৃহবধূ আছিয়া খাতুনের মাটি চাপা দেওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টায় ঘটনাস্থল সদর উপজেলার আলিপুরের আগুনপুর মাছের ঘের থেকে পুলিশ লাশটি তুলে আনে। এ ঘটনায় আটক স্বামী আমজাদ গাজি তার স্ত্রীকে হত্যার ব্যাপারে স্বীকারোক্তি দিয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা জানান, গৃহবধূ আছিয়া খাতুন (২৭) সকাল থেকে নিখোঁজ এমন অভিযোগ নিয়ে সোমবার সন্ধ্যায় থানায় আসেন আছিয়ার বাপের বাড়ির স্বজনরা। তারা আগুনপুর ঘেরের পাশে রক্তমাখা কাপড়ও দেখতে পান বলে জানান পুলিশকে। ওসি আরও জানান এ ঘটনার পরই তিনি নিজে একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছান। তার আগে সন্দেহবশতঃ আছিয়ার স্বামী আমজাদ গাজিকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে আমজাদ স্বীকার করে যে সে তার স্ত্রীকে খুন করেছে। আছিয়া তার প্রথম স্ত্রী। তার দুটি ছেলে মেয়েসহ তাকে তালাক দেয় আমজাদ। পরে সে আরও একটি বিয়ে করে।

ওসি আরও জানান, এটি একটি নৃশংস হত্যাকান্ড। তিনি বলেন আমজাদ স্বীকার করেছে যে সে তার মাথায় ভারি কাঠ দিয়ে সজোরে আঘাত করার সাথে সাথে আছিয়া মারা যায়। পরে সে মাছের ঘেরের নির্জন এলাকায় মাটি খুঁড়ে আছিয়ার লাশ চাপা দিয়ে রাখে। হত্যার পর সে সাতক্ষীরা শহরে আসে। চলমান গুড়পুকুর মেলায় ঘোরাফেরা করে সন্ধ্যায় বাড়ি ফিরে যায়। এরপরই তাকে আটক করে পুলিশ। এ ঘটনার সাথে আরও কেউ জড়িত আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। সাতক্ষীরার সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।