সাতক্ষীরার আশাশুনিতে ট্রাক চাপায় স্কুল ছাত্রী নিহত


377 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার আশাশুনিতে ট্রাক চাপায় স্কুল ছাত্রী নিহত
আগস্ট ১৪, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ড্রাইভার ও হেলপারকে গনপিটুনি,পুলিশের এসআই আহত

ইব্রাহিম খলিল ::

সাতক্ষীরার আশাশুনিতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিথী স্বর্ণকার (১৩) নামে ৭ম শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা ট্রাক ড্রাইভার ও হেলপারকে গনধোলাই দিয়ে পুলিশে সোপার্দ করেছে।

এদিকে ক্ষুব্ধ জনতাকে নিবৃত্ত করতে সেখানে পুলিশ গেলে উত্তেজিত জনতা আশাশুনি থানার এক এসআইকে পিটিয়ে আহত করেছে।

মঙ্গলবার বোর সাড়ে ৫ টার দিকে আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের হাজীপুর মোড় এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত স্কুল ছাত্রী আশাশুনি উজেলার কাটাখালি গ্রামের পরিমল স্বর্ণকারের মেয়ে। সে বদরতলা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর মেধাবী ছাত্রী।

আহত হলেন আশাশুনি থানার এসআই প্রদীপ কুমার ও ট্রাক ড্রাইভার ও হেলপার (তাদের নাম জানা যায়নি)।

প্রত্যক্ষদর্শী গোপাল কুমার জানান, নিহত স্কুল ছাত্রী আজ ভোর সাড়ে ৫ টার দিকে স্কুলে যাচ্ছিল। এসময় পারুলিয়া থেকে সিমেন্ট বোঝাই একটি ট্রাক যার নং (যশোর-ট-১১-৩৩২৭) তাকে চাপা দেয় । এতে ঘটনাস্থলে সে মারা যায়। এরপর উত্তেজিত জনতা ট্রাকটি ভাংচুর করে ও ট্রাক ড্রাইভার ও হেলপারকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ করে। ঘটনাস্থলে পুলিশ যেয়ে উত্তেজিত জনতাকে শান্ত করার চেষ্টা করলে তারা পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় এক পুলিশসহ কয়েকজন গ্রামবাসি আহত হয়।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, ওই ছাত্রী প্রতিদিন সকাল ৬ টা থেকে স্কুলে দুই শিক্ষকের (শিক্ষক ঠাকুরপদ ও শিক্ষক বিঞ্চুপদ ) কাছে প্রাইভেট পড়ে, পরে সে ক্লাসে যায়। ওই শিক্ষকরা ভোর ৬ টার পরে প্রাইভেট পড়তে আসলে তাদেরকে আর রুমে ঢুকতে দেয়না। বিধায় প্রত্যেক ছাত্র-ছাত্রীকে ভোরে তাড়াহুড়া করে স্কুল মুখি হতে হয়।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দেবনাথ জানান, স্কুল ছাত্রী নিহত হওয়ার ঘটনায় স্কুলের শিক্ষার্থীরা ও গ্রামবাসি একত্রিত হয়ে ট্রাকটি ভাংচুর করেছে। ট্রাক ড্রাইভার ও হেলপারকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ করে তারা। আহত এসআই ও ট্রাক ড্রাইভার ও হেলপাকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়োন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে তিনি জানান।

##