সাতক্ষীরার আশাশুনি ও পাটকেলঘাটায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত


454 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার আশাশুনি ও পাটকেলঘাটায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত
আগস্ট ৮, ২০১৫ আশাশুনি তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরা-আশাশুনি সড়কের নওয়াপাড়া নামক স্থানে গাছ চাপা পড়ে রফিকুল ইসলাম (৩৫) নামের এক মোটরসাইকেল চালক এবং সাতক্ষীরা-খুলনা মহাসড়কের কুমিরা কলেজের সামনে ট্রাকের চাপায় আব্দুল জলিল নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। রফিকুল  সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার নূর ইসলামের ছেলে, আর আব্দুর জলিল তালা উপজেলার সিরাশুনি গ্রামের গহর আলী সরদারের ছেলে।
রফিকুল ইসলাম মোটরসাইকেলে সাতক্ষীরা থেকে আশাশুনিতে যাচ্ছিলেন। পথিমধ্যে নওয়াপাড়া নামক স্থানে পৌঁছালে সড়কের ধারের একটি গাছ চাপায় তিনি মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
আশাশুনি থানার ওসি আজমল হুদা বিষয়টি নিশ্চিত করে জানান, রফিকুলের মাথায় পড়া গাছটি যারা কাটছিলো, তাদের সনাক্তের চেষ্টা চলছে।
এদিকে, শনিবার সন্ধ্যায় সাতক্ষীরা-খুলনা মহাসড়কের কুমিরা মহিলা কলেজের সামনে ট্রাকের চাপায় আব্দুল জলিল (৬০) নামের এক বাইসাইকেল আরহী নিহত হয়েছেন। তিনি তালা উপজেলার সিরাশুনি গ্রামের গহর আলী সরদারের ছেলে।
পাটকেলঘাটা থানার ওসি তরিকুল ইসলাম জানান, সন্ধ্যায় আব্দুল জলিল কুমিরা গ্রামের মেয়ের বাড়ি থেকে বাড়িতে যাওয়ার পথিমধ্যে কুমিরা কলেজের সামনে খুলনাগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। পরে তাকে সাতক্ষীরা সদর হাসপাতারে নেয়া হলে কর্তব্যরত ডাকার তাকে মৃত্যু ঘোষনা করে। ঘাতট ট্রাটি আটক করেছে পুলিশ।