সাতক্ষীরার ঋশিল্পীতে এসএসসি পাশ কৃতী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা


240 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ঋশিল্পীতে এসএসসি পাশ কৃতী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা
মে ২০, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

ঋশিল্পী শিক্ষা সহায়তা প্রকল্পের উদোগে সোমবার নিজস্ব প্রশিক্ষণ কেন্দ্রে ২০১৯ সালের এসএসসি পাশ কৃতী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে ভারপ্রাপ্ত পরিচালক এম এ বারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সরকারী কলেজের উপাধ্যক্ষ আমাউল্লা আল হাদী, সহযোগী অধ্যাপক ইংরেজী বিভাগ ড.শাহিনূর রহমান ও সহকারী অধ্যাপক ভূতত্ত্ব বিভাগ মোহাম্মদ অলিউর রহমান।

বক্তারা মানবসেবায় আত্মনিবেদিত প্রাণ ঋশিল্পীর প্রতিষ্ঠাতা পরিচালক এনসো ও লাওরাকে স্মরণসহ তাঁদের দীর্ঘায়ু কামনা করেন এবং কৃতজ্ঞতার সাথে তাদেরকে ধন্যবাদ জানান। তাঁরা ছাত্র-ছাত্রীদের কলেজ জীবনে প্রবেশ, কলেজে অধ্যয়নকালে করণীয় ও বর্জনীয় বিষয়সহ ভর্তি সংক্রান্ত বিভিন্ন নির্দেশনা প্রদান করেন ও মানবিক মূল্যবোধ প্রতিষ্ঠার জন্য উপদেশ প্রদান করেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন সুপারভাইজার নিতাই চন্দ্র দাশ ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কমিউনিকেশন ও ডকুমেন্টটেশন ম্যানেজার জনাব সভারঞ্জন শিকদার, এডুকেশন ম্যানেজার জনাব বাবলুর রহমান, শিক্ষা সহায়তা প্রকল্পের ম্যানেজার জনাব যোষেফ খাঁ খাঁ। অনুষ্ঠানে প্রতিবন্ধী ও মেধাবী ছাত্র – ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এসময় স্কুলের শিক্ষকসহ ১৫৯ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চলনা করেন গৌতম সরকার।

#