সাতক্ষীরার কলারোয়ায় ওষুধ কোম্পানীর প্রতিনিধিদের মাবনবন্ধন ও স্মারক লিপি প্রদান


376 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার কলারোয়ায় ওষুধ কোম্পানীর প্রতিনিধিদের মাবনবন্ধন ও স্মারক লিপি প্রদান
নভেম্বর ১০, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান মিন্টু :
সাতক্ষীরার কলারোয়া উপজেলায় কর্মরত মেডিকেল রিপ্রেজেনটেটিভরা পাঁচ দফা দাবিতে মানববন্ধন ও উপজেলা নির্বহী কর্মকর্তার মাধ্যমে প্রধান মন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশনের ব্যানারে কলারোয়া উপজেলা পরিষদের সামনে তারা এ মানববন্ধন কর্মসূচী পালন করে।

মানববন্ধন কর্মসূচী চলাকালে বক্তব্য রাখেন, রিপ্রেজেন্টেটিভ আব্দুল আলীম,  কলারোয়া ওষুধ ব্যবসায়ী সমিতির (কেমিষ্ট এন্ড ড্রগিষ্ট) সভাপতি সামছুর রহমান, গ্রাম্য ডাক্তার কল্যান সমিতির সভাপতি ডাক্তার আব্দুল হান্নন, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি দিপক কুমার শেঠ, ইউপি চেয়ারম্যান শেখ ফিরোজ আহম্মেদ প্রমুখ । এসময় তাদের দাবির প্রতি একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন, কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু ।

ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তারা বলেন, সারা দেশে দুই লাখ ৩০ হাজার শিক্ষিত যুবক বিভিন্ন ওষুধ কোম্পানীর প্রতিনিধি হিসাবে দক্ষতার সাথে কাজ করে আসছে। বর্তমানে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পন্যের মূল্য লাফিয়ে লাফিয়ে বৃদ্ধি পাচ্ছে। স্বল্প বেতনে বাবা মা স্ত্রী সন্তান নিয়ে দিনাতিপাত করা তাদের পক্ষে কঠিন থেকে কঠিনতর হচ্ছে। তারা বর্তমান সরকারের প্রতি আকুণ্ঠ সমর্থন ব্যাক্ত করে অবহেলিত মেডিকেল রিপ্রেজেন্টেটিভদের দাবিগুলো সুবিবেচনায় দেখার জন্য প্রধান মন্ত্রীকে অনুরোধ জানান।
তাদের এই পাঁচ দফা দাবি দাবি আদায় না হলে আগামীতে তারা বৃহত্তর আন্দোলনের কর্মসূচী ঘোষনা করবেন বলে জানান।

মানববন্ধন শেষে কলারোয়া উপজেলা নির্বাহী কর্মতার মাধ্যমে প্রধান মন্ত্রীর বরাবর একটি স্মারক লিপি প্রদান করা হয়।