সাতক্ষীরার কলারোয়ায় চাচার হাতে ভাইপো খুন : আটক-৩


318 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার কলারোয়ায় চাচার হাতে ভাইপো খুন : আটক-৩
জুলাই ৩১, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল ::

সাতক্ষীরার কলারোয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছেন আলফাজ হোসেন নামের এক যুবক। মঙ্গলবার রাতে উপজেলার সোনাবাড়িয়ায় নিজ বাড়ির উঠানে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিন নারীকে আটক করেছে পুলিশ।
নিহত আলফাজ হোসেন দক্ষিণ সোনাবাড়িয়া গ্রামের মৃত শাহাদাত হোসেনের ছেলে।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির উল গীয়াস জানান, নিহত আলফাজ হোসেন (২৮) রাত সাড়ে ১০ টার দিকে নিজ বাড়ির উঠোনে চেয়ারে বসেছিলেন। এ সময় তার চাচা সলেমান, আব্দুল গণি, মোসলেম, ইসমাইলসহ কয়েকজন এসে বাড়ির লোকজনের সামনেই তাকে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে কলারোয়া ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার মাহবুবুর রহমান তাকে মৃত ঘোষনা করেন।
ওসি আরও জানান, আলফাজের সাথে জমি নিয়ে মামলা চলছে প্রতিবেশি গোলাপ সরদারের ছেলে সলেমান, ইসমাইল, গনি ও ফয়সালের। তারা তাকে প্রায়ই হত্যার হুমকি দিতো জানিয়ে কিছুদিন আগে থানায় একটি জিডিও করেন আলফাজ। ওসি বলেন, এরই জেরে তার প্রতিপক্ষ তাকে হত্যা করেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। হত্যায় যারা অংশ নিয়েছিল পুলিশ তাদের ধরতে অভিযান শুরু করেছে।
ময়না তদন্তের জন্য আলফাজের লাশ সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনায় সলেমানের মা মল্লিকা বেগম, ইসমাইলের স্ত্রী দিলুফা ও গনির স্ত্রী বিউটিসহ তিন নারীকে আটক করেছে পুলিশ।

#