সাতক্ষীরার কলারোয়ায় ছেলের হামলায় পিতা নিহত !


331 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার কলারোয়ায় ছেলের হামলায় পিতা নিহত !
মে ২৭, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি ॥
সাতক্ষীরার কলারোয়ায় ছেলের ধাক্কায় বারান্দা থেকে পড়ে ইটের আঘাতে আহত পিতার মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ছলিমপুর গ্রামে। নিহত নজরুল ইসলাম (৫৫) ওই গ্রামের মৃত মকিম দফাদারের ছেলে। এ ঘটনায় মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যায় ছেলের বিরুদ্ধে তার ‘মা’ মাজিদা খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার বাদি মাজিদা খাতুন জানান, গত রোববার (২৪ মে) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে তাদের বাড়ির বারান্দায় ঈদের জামা-কাপড় কেনার বিষয় নিয়ে আমার স্বামীর সাথে আমার ছেলে নুরুল ইসলামের (১৯) কথাকাটাকাটি হচ্ছিল। কথাকাটাকাটি এক পর্যায়ে আমার ছেলে আমার স্বামীকে ধাক্কা মারলে বারান্দার নীচে পড়ে ইটের আঘাতে মাথার পেছনে আঘাতপ্রাপ্ত হয়ে রক্তাক্ত জখম হয়।

তাৎক্ষনিকভাবে আমরা আমার স্বামীকে উদ্ধার করে ওই রাতেই প্রথমে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীন তার অবস্থা অবনতি দেখা দিলে কর্তব্যরত ডাক্তারের পরামর্শক্রমে আমার স্বামীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৬ মে) সকাল সাড়ে ৬ টার দিকে তার স্বামীর মৃত্যু হয়।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। আসামী পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে আসামীকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।