সাতক্ষীরার কলারোয়ায় জামায়াতের ৫ মহিলা নেত্রী গ্রেফতার


348 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার কলারোয়ায় জামায়াতের ৫ মহিলা নেত্রী গ্রেফতার
অক্টোবর ২৫, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় নাশকতার পরিকল্পনাকালে জামায়াতের পাঁচ মহিলা নেত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় কলারোয়া পৌর সদরের তুলশীডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের টিনসেট বিল্ডিংয়ের উত্তর কক্ষের ভিতর থেকে তাদের গ্রেফতার করা হয়।এ ঘটনায় কলারোয়া থানায় একটি নাশকতা মামলা হয়েছে। যার নং-১৯/৩৩৪।
গ্রেফতারকৃতরা হলেন-তুলশীডাঙ্গা গ্রামের হামিদুল ইসলামের স্ত্রী আম্বিয়া খাতুন (৪০),কলারোয়া মাছ বাজার এলাকার মাইনুল হকের স্ত্রী তাজকিরা হক(৬০),উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের এস এম মোন্তাজ আলীর স্ত্রী মাহফুজা খাতুন (৪৮), রামভদ্রপুর গ্রামের মোন্তাজ আলীর স্ত্রী শাহিদা খাতুন (৬০) ও সোনাবাড়িয়া গ্রামের আব্দুল আজিজের স্ত্রী ফিরোজা খাতুন (৪৫)।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মারুফ আহম্মেদ জানান,বুধবার ওই সময় তিনি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ওই স্থানে জামায়াত-বিএনপি’র কিছু উচ্ছৃংখল মহিলা নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছে। পরে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই স্থানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই আসামীরা দৌড়ে পালানোর চেষ্টাকালে তাদেরকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান,এ ঘটনায় তাদের বিরুদ্ধে একটি নাশকতা মামলা হয়েছে এবং বৃহস্পতিবার দুপুরে তাদেরকে সাতক্ষীরা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
##