সাতক্ষীরার কলারোয়ায় ১১ জুয়াড়ী আটক


128 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার কলারোয়ায় ১১ জুয়াড়ী আটক
জুন ১২, ২০২১ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় জুয়া খেলার অভিযোগে ১১জন ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে উপজেলার উত্তর সোনাবাড়িয়ার গাইনপাড়ায় এক মুদি দোকানের সামনে থেকে টাকা দিয়ে তাস বা জুয়া খেলার সময় হাতেনাতে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো- উপজেলার ৬নং সোনাবাড়িয়া ইউনিয়নের উত্তর সোনাবাড়িয়া গ্রামের আফসার আলী গাইনের ছেলে আবুল খায়ের (৪২), একই গ্রামের সোহরাব শেখের ছেলে সিরাজুল শেখ (৫০), মাওলা বক্স গাজীর ছেলে রফিকুল গাজী (৫০) ও শফিকুল গাজী (৪৫), আব্দুল মাজেদ বিশ্বাসের ছেলে সোহাগ হোসেন (২৪), আব্দুর রশিদ গাজীর ছেলে পিন্টু রহমান (২৫) ও মিন্টু গাজী (৩১), রওশন আলী সরদারের ছেলে আশরাফুল সরদার (৩৮), মিয়ারুল গাইনের ছেলে ফারুক হোসেন (৩৩), আশরাফ সরদারের ছেলে মাসুদ রানা (২৭) এবং আজিজুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (৩০)।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ওই গ্রামের এক মুদি দোকানের সামনে টাকা দিয়ে তাস বা জোয়া খেলা চলছে। পরে থানার এস আই হামিদুল ইসলাম, কে এম রেজাউল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই স্থানে অভিযান চালিয়ে ১১ জুয়াড়িকে আটক করে। এ সময় অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।
তিনি আরো বলেন, এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে এবং আটককৃতদের শনিবার সকালে সাতক্ষীরা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

#