সাতক্ষীরার কারিমা হাইস্কুলের শিক্ষার্থীদের মারপিটের ঘটনায় প্রধান শিক্ষক আবু তাহের আটক


489 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার কারিমা হাইস্কুলের শিক্ষার্থীদের মারপিটের ঘটনায় প্রধান শিক্ষক আবু তাহের আটক
মার্চ ১৫, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরা শহরের কারিমা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ২০/২৫ জন শিক্ষার্থীকে বেদম মারপিটের ঘটনায় অভিভাবকদের দাবি মুখে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহেরকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ উক্ত বিদ্যালয় থেকে তাকে আটক করে।

Photos (2)

স্থানীয় এলাকাবাসীসহ অভিভাবকরা জানান, গণিতের একটি সূত্র না পারায় সোমবার বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী মাজহারুল ইসলাম, শিমলা ইয়াসমিন, সোহানা পারভীন, তাসমিয়া খাতুন, কামরুল ইসলাম, নার্গিস পারভীন, মামুনসহ ২০/২৫জন শিক্ষার্থীকে বেত দিয়ে বেদম মারপিট করেন প্রধান শিক্ষক আবু তাহের। এ ঘটনায় বিক্ষুদ্ধ অভিভাবকদের পক্ষে বেত্রাঘাতে আহত মাজহারুল ইসলামের ভাই আনারুল ইসলাম বাদী হয়ে সোমবার সন্ধ্যায় সাতক্ষীরা সদন থানায় একটি  অভিযোগ দায়ের করেন। এরপর আজ মঙ্গলবার দুপুরে অভিভাবকরা বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষক আবু তাহেরকে অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে নিয়ে আসে।
Photos (3)
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, অভিভাবকদের পক্ষ থেকে অভিযোগ পেয়ে তাকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, এর আগেও তিনি সহিংসতার মামলায় কারাগারে ছিলেন।
##