সাতক্ষীরার কালিগঞ্জে ছাত্রলীগের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন


389 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার কালিগঞ্জে ছাত্রলীগের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন
অক্টোবর ৭, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান মিন্টু :
সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাওন আহমেদ সোহাগ ও ছাত্রলীগ নেতা মাছুমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

বুধবার সকাল ১২ টায় কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলা সদরের ফুলতলা চত্বরে এই মানববন্ধন পালিত হয়। কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি গৌতম লস্করের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, কালিগঞ্জ উপজেলার ছাত্রলীগের সহ-সভাপতি মীর মাছুম, সহ-সভাপতি শাওন আহমেদ সোহাগ, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা তানভির আহমেদ, তারালি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সরদার আশরাফুল ইসলাম, সাতক্ষীরা শহর ছাত্রলীগের সভাপতি রমজান আলি রাতুল, আঞ্চলিক ছাত্রলীগ নেতা ওবাইদুর রহমান বাবু প্রমুখ।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, সম্প্রতি কালিগঞ্জ উপজেলা শাখার ছাত্রলীগের সহ-সভাপতি শাওন আহমেদ সোহাগ ও মাছুমের উপর সন্ত্রাসী হামলার সাথে জড়িত কালিগঞ্জ উপজেলা আওয়ামি লীগের সাধারণ সম্পাদক সাঈদ মেহেদীসহ জড়িত সকলকে আটক করে আইনের আওতায় এনে শাস্তির নিশ্চিত করতে হবে । তা নাহলে বৃহত্তর আন্দোলন গড়েতোলা হবে।

প্রসঙ্গত, ২ (অক্টবার) শুক্রবার সকালে ছাত্রলীগের আনন্দ মিছিলে কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাঈদ মেহেদীসহ  সঙ্গীয় ১০ থেকে ১৫ জন হামলা চালায়। এই হামলায় কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাওন আহমেদ সোহাগ ও মাছুম গুরুতর আহত হয়। কিন্তু এই হামলার প্রতিবাদে কালিগঞ্জ থানায় অভিযোগ করলেও অপরাধিরা এখন ও পর্যন্ত গ্রেফতার হয়নি।