সাতক্ষীরার কালিগঞ্জে পরিবহন শ্রমিক নিহত হওয়ার ঘটনায় ৫ জন আটক


385 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার কালিগঞ্জে পরিবহন শ্রমিক নিহত হওয়ার ঘটনায় ৫ জন আটক
এপ্রিল ২৭, ২০১৬ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরার কালিগঞ্জে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন দখল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন শ্রমিক নেতা নিহত এবং দুইজন আহত হওয়ার ঘটনায় পুলিশ পাঁচ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার কুশলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ভদ্রখালী গ্রামের মৃত জুলহাজ সরদারের ছেলে কামরুল ইসলাম (৪০), মোমরেজপুর গ্রামের জিয়াদ আলী গাজীর ছেলে হাবিবুল্লাহ (২০), একই গ্রামের মৃত অজেদ আলীর ছেলে আব্দুল মজিদ (৫৪), খামারপাড়া গ্রামের মাজেদ আলীর ছেলে ইসলাম আলী গাজী (৩৬) ও  কাকশিয়ালী গ্রামের তহিদুল ইসলামের ছেলে শেখ তুহিন (৩০)।

এদিকে, পস্থিতি শান্ত রাখতে ঘটনা স্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। এঘটনায় এখনও পর্যন্ত কেউ কোন মামলা দায়ের করেননি।

সাতক্ষীরার কালিগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মীর মনির হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পরিস্থিতি এখন শান্ত রয়েছে। তিনি আরো জানান, আটক পাঁচ জনকে থানায় জ্ঞিাসাবাদ করা হচ্ছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন দীর্ঘদিন ধরে মোস্তাফিজুর রহমান ও রাজু আহমেদ গ্রুপের দখলে ছিল। মঙ্গলবার সকালে কামরুল ও আবু তাহের গ্রুপ তা দখলে নেয়। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মোস্তাফিজুর রহমান ও রাজু আহমেদের নেতৃত্বে পাল্টা দখল করতে গেলে সংঘর্ষ বাধে। এ সংঘর্ষে রাজু আহমেদ বাবু ঘটনা স্থলে নিহত হন। তিনি কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের একটি অংশের সাধারন সম্পাদক ও উপজেলার কাকশিয়ালী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। এ ঘটনায় আহতরা হলেন, ওই শ্রমিক ইউনিয়নের সভাপতি মোস্তাফিজুর রহমান ফিজুর ও যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুর রহিম। আহতদের কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
##