সাতক্ষীরার কালিগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৯ তম জন্মদিন পালন


421 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার কালিগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৯ তম জন্মদিন পালন
সেপ্টেম্বর ২৮, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ :
কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে প্র্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৯ তম জন্মদিন উপলক্ষ্যে কেককাটা ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সোমবার সন্ধ্যায় কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে প্রধানমন্ত্রী দেশরতœা জননেত্রী শেখ হাসিনার জন্মদিনের কেক কাটেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান।
এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা ইকবাল আলম বাবলু, স্বেচ্ছাসেবকলীগের তানভীর আহম্মেদ উজ্জল, ছাত্রলীগের সভাপতি  গৌতম লস্কর, সাধারণ সম্পাদক এস, এম নাসির উদ্দীন, সহ সভাপতি শাওন আহম্মেদ সোহাগ, সাতক্ষীরা শহর ছাত্রলীগের সভাপতি রাতুল, তরুণলীগের সভাপতি শাহাজালাল, সাধারণ সম্পাদক আব্দুস সবুর, যুবলীগের সিনিয়র সহ সভাপতি নুরুজ্জামান জামু, সাংগাঠনিক সম্পাদক হাসানুজ্জামান হাসান, অর্থ সম্পাদক নুরুল হক, তরুণলীগের মথুরেশপুর ইউনিয়নের সভাপতি খোকন প্রমুখ।
নেতাকর্মীরা প্রধান মন্ত্রীর জন্মদিনের কেক কাটার সময় করতালি ও স্লোগান দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। পরে উপস্থিত নেতাকর্মী ও সাংবাদিকদের প্রধান অতিথি আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান গালে তুলে কেক খাওয়ান এবং তিনি বলেন জননেত্রী দেশরতœা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্রমুক্ত মধ্যমায়ের বাংলাদেশ গড়ার জন্য যে উদ্দ্যেগ গ্রহণ করেছেন আমরা তার এই উদ্দ্যোগকে সফল বাস্তবায়নের জন্য সকলেই ঐক্যবদ্ধ্যভাবে কাজ করব।