সাতক্ষীরার কালিগঞ্জ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় সরকারীকরণের ঘোষনা । এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ


720 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার কালিগঞ্জ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় সরকারীকরণের ঘোষনা । এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
জুলাই ২৯, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ প্রতিনিধি :
সাতক্ষীরা জেলার কালিগঞ্জ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে সরকারী করণ করা হয়েছে। বুধবার সরকারি করণের সংবাদ স্থানীয় এমপির স.ম জগলুল হায়দারের মাধ্যমে  এলাকায় পৌছালে কালিগঞ্জে আনন্দের বন্যা বয়ে যায়।
ওই স্কুলের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসীর মধ্যে আনন্দ উল্লাস, মিছিল ও মিষ্টি বিতরণ হয়েছে।
সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার বয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, মাননীয় প্রধানমন্ত্রীর সমীপে উপ আনুষ্ঠানি পত্র দাখিল করলে প্রস্তাবিত দাবীর প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয়টি সরকারী করণের সম্মতি প্রদান করেছে। বুধবার বিকালে তিনি সরকারিকরণের চিঠি হাতে পেয়েছেন।
২৯ জুলাই প্রধানমন্ত্রীর একান্ত সচিব সাজ্জাদুল হাসান স্বাক্ষরীত ০৩.০০১.০০০.০০.০০.০১.২০১৫-৭১ স্মারকে প্রাপ্ত হওয়ায় সংবাদটি সংসদ সদস্য মহোদয় কর্তৃক কালিগঞ্জে পৌছালে কালিগঞ্জ পাইলট স্কুলের শিক্ষক, ছাত্র-ছাত্রী সহ আনন্দ উল্লাস প্রকাশ করেছে। সন্ধ্যায় সংবাদটি পাওয়ার সাথে সাথে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ওয়াজেদ আলী সহ সকল শিক্ষকরা কালিগঞ্জ পাইলট হাইস্কুল পরীক্ষা কেন্দ্রের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক আহম্মদ ও স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামানের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।এসময় শিক্ষকরা সংসদ সদস্য জননেতা এস.এম জগলুল হায়দারের অক্লান্ত প্রচেষ্টায় মাননীয় প্রধানমন্ত্রীর মাধ্যমে কালিগঞ্জ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়টি সরকারী করণ হওয়ায় ধন্যবাদ জ্ঞাপন করেন।
এস,এম জগলুল হায়দার বয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, তিনি এমপি নির্বাচিত হওয়ার পর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে ভালোবেসে তার নির্বাচনী এলাকায় এ পর্যন্ত ৪টি শিক্ষা প্রতিষ্ঠানকে সরকারিকরণ করেছেন। কালিগঞ্জ ডিগ্রী কলেজও সরকারিকরণের কাজ চলছে। যে কোন সময়  প্রধানমন্ত্রী এই কলেজটি সরকারিকরণের ঘোষনা দিবেন বলে তিনি জানান।