সাতক্ষীরার কালীগঞ্জের বিষ্ণুপুরে আ’লীগের সভাপতির বাড়িতে ডাকাতি


231 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার কালীগঞ্জের বিষ্ণুপুরে আ’লীগের সভাপতির বাড়িতে ডাকাতি
জুলাই ১১, ২০২১ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল ::

সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল হকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাত দলের সদস্যরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৫০ হাজার টাকা ও সোনার গহনাসহ বিভিন্ন জিনিসপত্র নিয়ে গেছে। রোববার দিবাগত রাত দেড়টা থেকে দু’টো পর্যন্ত কালীগঞ্জ উপজেলার জয়পত্রকাটি গ্রামে এ ডাকাাতির ঘটনা ঘটে।
জয়পত্রকাটি গ্রামের মৃত শহর আলী সরদারের ছেলে ও বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হক জানান, শনিবার রাত ১১টার পর খাওয়া দাওয়া শেষে বাড়ির দোতলার নীচের সিঁড়ির বারান্দায় শুয়ে ছিলেন তিনি ও তার স্ত্রী রওশানারা পারভিন। ছেলে রাহীনুর ইসলাম ঘরে শুয়ে ছিল। একমাত্র মেয়ে মীরজা পারভিন বাড়িতে ছিল না। ছয়জনের একদল ডাকাত তার বাড়িতে এসে মুখে পিস্তল ও হাসুয়া দা দিয়ে তাদেরকে জিম্মি করে ফেলে। তাকে ও স্ত্রীকে হত্যার হুমকি দিয়ে ঘরে থাকা ছেলে রাহীনুরকে দরজা খুলতে বাধ্য করে। এসময় ছেলেকেও তাদের সঙ্গে রেখে অস্ত্রের মুখে জিম্মি করে চাবি দিয়ে পাশের ঘরের তালা খুলতে বাধ্য করা হয়।

পরে ওই ঘরের মধ্যে আলমারির ড্রয়ারে থাকা নগদ ৫০ হাজার টাকা , স্ত্রীর এক ভরি সোনার গহনাসহ বিভিন্ন প্রয়োজনীয় জিনিসপত্র লুট করে নিয়ে যায় তারা। তার বাড়িতে ডাকাতির সময় রাস্তার কাছে আরো তিনজন পাহারায় ছিল বলে জানান তিনি। ডাকাত দলের সদস্যরা চলে যাওয়ার পর তিনি ৯৯৯ এ ফোন করলে ভোর চারটার দিকে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক হাসানুজ্জামান ঘটনাস্থলে আসেন।
জানতে চাইলে কালীগঞ্জ থানার উপপরিদর্শক হাসানুজ্জামান জানান, খবর পাওয়ার পর রোববার ভোরে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

#