সাতক্ষীরার কুলতিয়ায় জমি দখলের অভিযোগ এক পুলিশ সদস্যের বিরুদ্ধে


366 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার কুলতিয়ায় জমি দখলের অভিযোগ এক পুলিশ সদস্যের বিরুদ্ধে
ফেব্রুয়ারি ১৫, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::
সাতক্ষীরা সদর উপজেলার কুলতিয়া গ্রামের এক পুলিশ সদস্যসহ তার লোকজন কর্তৃক প্রতিপক্ষ প্রদীপ ঘোষ নামের অপর এক ব্যক্তিকে খুন, জখম, জায়গা জমি জবর দখল ও মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় কুলতিয়া গ্রামের মৃত উপেন্দ্র নাথ ঘোষের ছেলে প্রদীপ ঘোষ সাতক্ষীরা নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে একটি পিটিশন মামলা দায়ের করেছেন। যার মামলা নং ১৫১/১৭।
মামলার আসামীরা হলেন, সদর উপজেলার কুলতিয়া গ্রামের নির্মল ঘোষের ছেলে পুলিশের এ,এস,আই বিশ^জিত ঘোষ (বর্তমানে ঢাকায় কর্মরত), তার বাবা নির্মল ঘোষ, নির্মল ঘোষের স্ত্রী অর্চনা রানী ঘোষ ও হাবাসপুর গ্রামের মৃত ময়নুদ্দীনের ছেলে শাহীন উদ্দীন ও মৃত তোফাজ উদ্দীনের ছেলে নাছিরুদ্দীন।
মামলার বিবরনে জানা গেছে,  চলতি বছরের গত ১৩ ফেব্রুয়ারী সোমবার প্রদীপ ঘোষকে একা পেয়ে তার বাড়ির দক্ষিণ পাশে রাস্তার উপর ফেলে আসামীরা অশ্লীল ভাষায় গালি গালাজ দিয়া মারধর করতে উদ্যত হয়। এ সময় প্রদীপ ঘোষের ডাক চিৎকারে স্থানীয় প্রভাষ ঘোষের ছেলে প্রশান্ত ঘোষ, নিমাই ঘোষের ছেলে রামপ্রসাদসহ তিন জন (এই মামলা স্বাক্ষী) এসে তাকে রক্ষা করে। এ সময় তাদের সামনে পুলিশ সদস্য বিশ^জিত ঘোষসহ উক্ত ৫ আসামী প্রদীপ ঘোষকে খুন, জখম, মিথ্যা মামলায় জড়ানো, জায়গা জমি জবর দখল, বাড়িতে মাদক দ্রব্য রেখে পুলিশে ধরিয়ে দেয়াসহ নানাবিধ হুমকি ধামকি প্রদান করেন। মামলায় আরো উল্লেখ করা হয়েছে, প্রদীপ ঘোষের স্বস্ত¡ দখলীয় জায়গা জমি জবর দখলের জন্য আসামীরা জোর ষড়যন্ত্রে লিপ্ত রহিয়াছে।
স্থানীয় ইউপি সদস্য মহাদেব ঘোষের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ইতিপূর্বে পুলিশ সদস্য বিশ^জিত ঘোষ তার মা অর্চনা রাণীকে দিয়ে প্রদীপ ঘোষ ও তার ভাইদের নামে একটি মিথ্যা মামলা দায়ের করেন। এই মিথ্যা মামলায় আমি শালিস করায় পুলিশ সদস্য বিশ^জিত ঘোষ তার ক্ষমতার অপব্যবহার করে আমার নামেও একটি মিথ্যা মারামারির মালয়া দায়ের করেন। যাহা সম্পূর্ণ মিথ্যা। তিনি আরো জানান, এই পুলিশ সদস্যের আস্ফালনে এলাকার শান্তি প্রিয় মানুষ খুবই ভীত সন্ত্রস্ত অবস্থায় বসবাস করছেন।
এ ব্যাপারে পুলিশ সদস্য বিশ^জিত ঘোষ জানান, আমি এ ব্যাপারে কিছুই জানিনা। আমাকে হয়রানী করার জন্য এই মিথ্যা মামলায় জড়ানো হয়েছে।##