সাতক্ষীরার কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান মোশাররফকে গুলি করে হত্যা


1781 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান মোশাররফকে গুলি করে হত্যা
সেপ্টেম্বর ৮, ২০১৮ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

আর. কে বাপ্পা :
সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান , জাপা নেতা (এরশাদ) মোশাররফ হোসেন (৫২) দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছে। শনিবার রাত ১১ টার দিকে বেলেডাঙ্গা -কৃষ্ণনগর বাজারে তাকে লক্ষ্য করে গুলি ছুড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি খুলনা বিভাগের জাপা দলীয় একমাত্র ইউপি চেয়ারম্যান ছিলেন।


প্রত্যক্ষদর্শীরা জানায়, চেয়ারম্যান মোশাররফ হোসেন কৃষ্ণনগর বাজারে যুবলীগ অফিসের সামনে বসে ছিলেন। রাত ১১ টার দিকে ৩টি মটরসাইকেলে ৬ জন দুর্বৃত্ত এসে তাকে লক্ষ্য করে পর পর কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে চেয়ারম্যানের মাথায় ও গলায় গুলিবিদ্ধ হন।পরে তাকে হাসপাতালে নেওয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. মহাসীন আলী জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার মাথায় দুটি গুলি ও ডান হাত এবং বাম হাতে ধারালো অস্ত্র দিয়ে কোঁপানো হয়েছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে অভিযান শুরু হয়েছে।

সাতক্ষীরার কালিগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার ইয়াসিন আলী মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে ভয়েস অব সাতক্ষীরাকে বলেন, চেয়ারম্যান মোশাররফ হোসেন কৃষ্ণনগর বাজারস্থ যুবলীগের অফিসের সামনে বসে ছিলেন। এ সময় তিনটি মটরসাইকেলে ৬ জন দুর্বৃত্ত এসে তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তিনি মারা গেছেন।
তিনি বলেন, হত্যাকারীদের সনাক্ত করতে পুলিশ এলাকায় অভিযানে নেমেছে।
##