সাতক্ষীরার গ্রামীণ চক্ষু হাসপাতালের দ্বিতীয় বর্ষ পূর্তি ও তৃতীয় বর্ষে পদার্পন উপলক্ষে ইমাম সম্মেলন ও দোয়া মাহফিল


149 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার গ্রামীণ চক্ষু হাসপাতালের দ্বিতীয় বর্ষ পূর্তি ও তৃতীয় বর্ষে পদার্পন উপলক্ষে ইমাম সম্মেলন ও দোয়া মাহফিল
সেপ্টেম্বর ২৯, ২০২২ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরার গ্রামীণ চক্ষু হাসপাতালের দ্বিতীয় বর্ষ পূর্তি ও তৃতীয় বর্ষে পদার্পন উপলক্ষে ইমাম সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় শহরের অদূরে কদমতলা এলাকায় গ্রামীণ চক্ষু হাসপাতাল প্রাঙ্গনে উক্ত সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার উপ-পরিচালক মুহাম্মদ আবুল কালাম আজাদ। এর আগে সেখানে দ্বিতীয় বর্ষপূতি উপলক্ষে একটি কেককাটা হয়।

হাসপাতালটির ব্যবস্থাপক মোঃ মিরাজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চক্ষু বিশেষজ্ঞ ডাঃ শামীম আল মাহবুবসহ হাসপাতালটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও ইমামগণ।

অনুষ্ঠান থেকে জানানো হয়, গত দুই বছর আগে গ্রামীন জনপদের অসহায় মানুষের সেবা দেয়ার লক্ষে সাতক্ষীরা শহরের অদূরে কদমতলা এলাকায় সর্ববৃহৎ ও সর্বাধুনিক চক্ষু হাসপাতাল নির্মান করা হয়। প্রতিষ্ঠা লগ্ন থেকে গত দুই বছরে হাসপাতালে ও বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে ক্যাম্পের মাধ্যমে প্রায় ৫০ হাজার রুগীকে স্বল্প খরচে সেবা দেয়া হয়েছে। এছাড়া এক হাজার ৫০০ রুগীর চোখের অপারেশন করা হয়েছে। আগামী দিনগুলোতেও সাতক্ষীরা অঞ্চলে সততার সাথে তাদের এই সেবা অব্যাহত থাকবে বলে তারা এ সময় দৃড় প্রত্যয় ব্যক্ত করেন।