সাতক্ষীরার জলাবদ্ধ এলাকার চার’শ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন


294 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার জলাবদ্ধ এলাকার চার’শ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন
আগস্ট ২১, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরার জলাবদ্ধ এলাকার চার’শ অসহায় পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেছেন লায়ন্স ক্লাবের নেতৃবৃন্দ। শুক্রবার সকাল ১১টায়  সাতক্ষীরা সদর উপজেলা অডিটরিয়ামে এ ত্রান বিতরন করা হয়।
উক্ত ত্রান বিতরন অনুষ্ঠানে সাতক্ষীরা সদর, কলারোয়া ও তালা উপজেলার পানিবন্দি ও ক্ষতিগ্রস্থ চার’শ পরিবারের মাঝে ত্রান সমগ্রী বিতরন করা হয়।ত্রান সমগ্রীর মধ্যে রয়েছে, শাড়ি, লুঙ্গী, চাল, তেল, লবণ, আটা,চিনি, ডাল, আলু চিড়া, পিয়াজ, সুজি ও ম্যাচ।
ত্রানসমগ্রী বিতরন অনুষ্ঠানে এ সময উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মুনসুর আহমেদ, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার শাহ আব্দুল সাদী, চেম্বার অব কমার্সের প্রতিনিধি সাংবাদিক জিএম মনিরুল ইসলাম মিনি, লায়ন্স ক্লাবের জেলা প্রসিডেন্ট ডাঃ ম আ হালিম পাটয়ারি এম জে এফ, লায়ন্স ক্লাবের কর্মকর্তা কল্পনা রেজাউদ্দিন, মোঃ রবিউল হক প্রমুখ।
এসময় সাতক্ষীরার জলাবদ্ধতার কারণ ও সমস্যা সমাধান নিয়ে সাতক্ষীরার নেতৃবৃন্দ কথা বললে লায়ন্স ক্লাবের কর্মকর্তাবৃন্দ যাতে স্থায়ীভাবে এ সমস্যা সমাধান করা যায় সে ব্যাপারে তারা সর্বাতœক চেষ্টা করবেন বলে তাদেরকে আশ্বাস দেন।