সাতক্ষীরার জ্যেষ্ঠ সাংবাদিক সুভাষ চৌধুরী গুরতর অসুস্থ


647 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার জ্যেষ্ঠ সাংবাদিক সুভাষ চৌধুরী গুরতর অসুস্থ
এপ্রিল ৭, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি ::
সাতক্ষীরার জ্যেষ্ঠ সাংবাদিক , এনটিভি ও যুগান্তরের সাতক্ষীরা প্রতিনিধি, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরী গুরতর অসুস্থ। তাকে প্রথমে সাতক্ষীরা ডর্ক্টস হাসপাতাল ও পরে খুলনা স্কটন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বিকাল ৩ টার দিকে তিনি তার বাড়িতে কর্মরত অবস্থায় মাথাঘুরে পড়ে যান। সন্ধ্যার কিছু আগে দ্বিতীয় দফায় তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে ডা: আরিফের কাছে নিয়ে যাওয়া হয়। ডা: আরিফ তাকে দ্রুত সাতক্ষীরা ডর্ক্টস হাসপাতালে ভর্তি করেন। সন্ধ্যার পরে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন।

অবস্থার অবনতি হওয়ায় রাত পৌনে ৯ টার দিকে তাকে খুলনায় নিয়ে যাওয়া হয়েছে। হ্নদরোগে তিনি আক্রান্ত হয়েছেন। শ্বাস দিতে বেশ কষ্ট হচ্ছে।
ডা: আরিফ ও ডা: সঞ্জয় জানান, দ্রুত তার শরীরে পেসমেকার বসাতে হবে। এ রিপোর্ট (৯ টা ১২) লেখা পর্যন্ত তার জ্ঞান ফেরেনি।

সাংবাদিক সুভাষ চৌধুরীকে কয়েক বছর আগে ওপেনহার্ট সার্জারী করা হয়। এর পর থেকে তিনি বেশ সুস্থ ছিলেন। তবে গত কয়েক দিন ধরে তিনি অসুস্থতার কথা বলতেন।

সুভাষ চৌধুরীর অসুস্থতার কথা জানার পর-পরই সাতক্ষীরার সাংবাদিকরা হাসপাতালে ছুটে যান। তারা তার চিকিৎসার খোঁজখবর নেন। সাংবাদিক সুভাষ চৌধুরীর পরিবারের পক্ষ থেকে সকলের কাছে  দোয়া ও আশীর্বাদ কামনা করা হয়েছে।

 

এদিকে,  সাংবাদিক সুভাষ চৌধুরী হৃদরোগে আক্রান্ত হওয়ায় তার সুস্থ্যতা কামনাকরে বিবৃতি দিয়েছে সাতক্ষীরা প্রেসক্লাবের  সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি, যুগান্তর ও এনটিভি’র সাতক্ষীরা প্রতিনিধি সুভাষ চৌধুরী পুনরায় হৃদরোগে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার বিকাল থেকে তিনি নিজ বাসায় বুকের ব্যাথা অনুভব করেন। পর্যায়ক্রমে অবস্থার অবনতি হলে তাৎক্ষনিকভাবে তাকে শহরের ডক্টরস ল্যাবে বিকাল ৫টায় ভর্তি করা হয়।

সেখানে মেডিসিন বিশেষজ্ঞ ডা. আরিফ আহম্মেদ ও ডা. সঞ্জয় সরকারের তত্তাবধানে চিকিৎসা চলে। কিন্তু অবস্থার অপরিবর্তিত থাকায় সাংবাদিক সুভাষ চৌধুরিকে সন্ধ্যার পর খুলনার বেসরকারি ফরটিস স্কটস হাসপাতালে নেয়া হয়।

এরআগে তিনি আরও দুই বার একই রোগে আক্রান্ত হন। তার আশু সুস্থ্যতা কামনা করে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি কালিদাস কর্মকার, সাধারণ সম্পাদক মো: আব্দুল বারী, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক মো: রবিউল

ইসলাম, অর্থ-সম্পাদক ফারুক মাহবুবুর রহমান, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক আহসানুর রহমান রাজীব, নির্বাহী সদস্য আশরাফুল ইসলাম খোকন, এম ঈদুজ্জামান ইদ্রিস, মোশাররফ হোসেন ও এবিএম মোস্তাফিজুর রহমান ও অসীম বরণ চক্রবর্তীসহ সকল সদস্যবৃন্দ।

##