সাতক্ষীরার ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে অত্যাধুনিক মেশিনের উপস্থিতি


273 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে অত্যাধুনিক মেশিনের উপস্থিতি
জুলাই ৮, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট ::

সাতক্ষীরা ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার স্বাস্থ্য সেবায় এগিয়ে এবং এখানে অত্যাধুনিক মেশিনের উপস্থিতি হয়েছে। সাতক্ষীরা জেলা তথা দক্ষিন অঞ্চলের গন মানুষের স্বাস্থ্য সেবায় প্রতিনিয়ত অতি গুরুত্বপূর্ণ এবং কাঙ্খিত ভূমিকা পালন করে চলেছে ডিজিটাল ডায়াগনষ্টিক এন্ড সিটি স্ক্যান সেন্টার।

প্রতিষ্ঠানটির সুনাম আর সুখ্যাতি দিনে দিনে সাতক্ষীরার ভৌগলিকতার বাইরে অন্যান্য জেলা শহরেও বিস্তৃত হয়েছে। উন্নত পরিবেশ, আন্তরিক সেবা ও স্বল্প খরচ এর পাশাপাশি আন্তরিকতা সৌহার্দ্য, সহনশীলতা, রোগীর প্রতি যত্নশীল সর্বপরি নির্ভূল রোগ নির্ণয় ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারকে পৌছে দিয়েছে অত্যন্ত উঁচু মাত্রায়।সময়ের ব্যবধানে বাস্তবতার নিরিখে, প্রতিষ্ঠানটির দক্ষতা, নিরলস প্রচেষ্টা, সেবা, সঠিক রোগ নির্ণয়, বিশেষজ্ঞ চিকিৎসক কর্তৃক রোগী দেখানো, প্রতিদিনই বিশেষজ্ঞ ডাক্তারের উপস্থিতি সত্যিকার অর্থে ডিজিটাল ডায়গনষ্টিক সেন্টার সাতক্ষীরার আধুনিক স্বাস্থ্য সেবা কেন্দ্রে পরিনত হয়েছে।

প্রতিষ্ঠানটির এমডি কেএম মুজাহিদুল ইসলাম (প্রিন্স) এর অত্যন্ত সুনিপন পরিচালনায় সাতক্ষীরা ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার অতি বিশ্বস্থ এবং কাঙ্খিত স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানে পরিনত হয়েছে।

যে সকল সেবা সমূহ সাতক্ষীরার মানুষের জন্য দূর্লভ এবং ব্যয়বহুল ছিল কিন্তু; সেগুলো বর্তমানে হাতের নাগালে।

সিটি স্ক্যান ও এম আর আই সহ অনেক টেস্ট অত্যন্ত মনোরম পরিবেশে আন্তরিক সেবায় ডিজিটাল ডায়াগনষ্টিক এন্ড সিটি স্ক্যান সেন্টার হচ্ছে।

প্রতিষ্ঠানটির এমডি কেএম মুজাহিদুল ইসলাম (প্রিন্স) বলেন,গণমানুষের সেবা এবং স্বাস্থ্য ব্যবস্থা দোরগোড়ায় পৌছে দিতে ডিজিটাল ডায়গনষ্টিক এন্ড সিটি স্ক্যান সেন্টারে সর্বপ্রথম সিটি স্ক্যান মেশিন আনা হয় এবং এম আর আই করা হয়।স্বল্পমূল্যে স্বাস্থ্য সেবা নিশ্চিত করা হয়।অসহায় ও গরীব মানুষের জন্য সুব্যবস্থা রয়েছে। গণমানুষের উন্নত স্বাস্থ্য সেবা দেওয়ার জন্য আমরা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি।

#