সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত


352 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত
নভেম্বর ১৮, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মোঃ ফয়জুল হক বাবু ::

সাতক্ষীরা সদরের ব্রহ্মরাজপুর ইউনিয়নের ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে সারা বাংলাদের সাথে একযোগে শান্তিপূর্ন পরিবেশে প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা – ২০১৮ অনুষ্ঠিত হল।
রবিবার ১৮ই নভেম্বর সকাল ১০.৩০ মিনিটে এই সমাপনী পরীক্ষা শুরু হয়। ছাত্র-ছাত্রীরা নীতিমালা অনুযায়ী নির্দিষ্ট সময়ের ৩০ মিনিট পূর্বে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হয়ে সুন্দর পরিবেশে পরীক্ষায় অংশগ্রহন করে। পরীক্ষা চলাকালীন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্ত সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার গৌরাঙ্গ গাইন ও কেন্দ্র সচীব ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমান পরীক্ষার কক্ষ পরিদর্শন করেন এবং পরিক্ষার্থীদের কোন প্রকার অসুবিধা হচ্ছে কি না সে বিষয়ে খোজ খবর নেন। কক্ষ পরিদর্শন শেষে সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বলেন, পরীক্ষার্থীরা আনান্দঘন পরিবেশে নির্ভয়ে সমাপনী পরিক্ষায় অংশগ্রহন করছে। তাদের মধ্যে কোন প্রকার ভীতি বা জড়তা নাই। বিদ্যালয়ের এরিয়া বড় হওয়ায় অভিভাবকরা সংরক্ষিত এলাকার বাইরে শৃঙ্খল ভাবে বসে তাদের সন্তানদের জন্য অপেক্ষা করছে ফলে পরিক্ষার পরিবেশ সুন্দর ও শান্তিপূর্ণ আছে।
এবছর এই কেন্দ্রে ব্রহ্মরাজপুর ইউনিয়নের ৭টি প্রাথমিক বিদ্যালয় থেকে ৯২জন ছেলে ও ১০৪জন মেয়ে এবং ২টি মাদ্রাসা থেকে ১৬জন ছেলে ও ২১জন মেয়ে মোট ২৩৩ জন শিক্ষার্থী সমাপনী পরিক্ষায় অংশগ্রহন করে।
##