সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান


522 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান
জানুয়ারি ২৭, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

য়জুল হক বাবু ::

সাতক্ষীরা ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে অনুষ্ঠিত হল ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরণ ও ২০২০ সালের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান।
সোমবার বেলা ১১টায় ডি.বি. ইউনাইটেড হাইস্কুল মাঠে অনুষ্ঠিত নবীন বরণ ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম। এসময় তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, ডি.বি. ইউনাইটেড হাইস্কুলটি বিগত কয়েক বছর ধরে অত্র অঞ্চলে শিক্ষার ক্ষেত্রে ব্যপক সাফল্য অর্জণ করে আসছে। তিনি আরও বলেন সঠিক সময়ে যোগ্য প্রধান শিক্ষক হিসাবে মোঃ মমিনুর রহমান বিদ্যালটিতে যোগদান করায় এ সাফল্য অর্জন করেছে বলে তিনি মনে করেন। এসময় তিনি বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্রে আরও যুগ উপযোগি শিক্ষা প্রদানের লক্ষ্যে শিক্ষা উপকরণ হিসাবে ল্যাপ্টপ ও প্রজেক্টর ক্রয়ের জন্য দুই লাখ টাকা অনুদান দেওয়ার ঘোষনা দেন। পরে প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমান বিদায় শিক্ষার্থীদের দিক নির্দেশনা মুলক বক্তব্য প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধরণ সম্পাদক বাবু গনেশ চন্দ্র মন্ডল, বিদ্যুৎসাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, অবসর প্রাপ্ত ওয়ারেন্ট অফিসার আব্দুস সোবহানসহ এলাকার সুধিজন।
এর আগে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআর থেকে তেলয়াত করেন বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র সোহাগ বাবু এবং গীতা পাঠ করে বিদ্যালয়েল ১০ম শ্রেনীর ছাত্র মাধব দত্ত। শিক্ষার্থীদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন রাজিউন আফরিন রিয়া ও বিদায় শিক্ষার্থীদের হয়ে বক্তব্য রাখেন অর্পিতা সাহা। পরে বিদায় শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদ্যালয়ে তাদের স্মৃতি স্বরূপ ৪০ ইঞ্চি টেলিভিশন প্রধান শিক্ষকের হাতে তুলে দেয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন বিদ্যালয়ের সহ: শিক্ষক মোঃ মুকুল হোসেন।