সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত


237 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত
আগস্ট ১৫, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ফয়জুল হক বাবু ::

সাতক্ষীরা সদরের ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে পালিত হল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস।
দিবসটি উপলক্ষে ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে সকাল থেকে কোরআন তেলোয়াত, এক মিনিট নিরাবতা পালন, আলোচনা সভা, দোয়া মোনাজাত ও খাবার বিতরন করা হয়।
শনিবার সকালে প্রধান শিক্ষকের অফিস রুমে সামাজিক দুরুত্ব বজায় রেখে প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমানের সভাপতিত্বে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির সভাপতি ও ৯নং ব্রহ্মরাজপুর ইউটি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সম. শহিদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ে বিদ্যুতসাহী সদস্য শেখ আব্দুল আহাদ, বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির অভিভাবক সদস্য তনুপ সাহা, খোরশেদ আলম, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ: কালামসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দ।
আলোচনা শেষে ১৫ই আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মোঃ মহসিন উদ্দীন।