সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে বিশ্ব শিক্ষক দিবস পালন


165 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে বিশ্ব শিক্ষক দিবস পালন
অক্টোবর ৫, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

“মা” ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষকদের উৎসাহ প্রদান

ফয়জুল হক বাবু ::

সাতক্ষীরা ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে পালিত হল বিশ্ব শিক্ষক দিবস। আজ সোমবার সকালে “মা” ফাউন্ডেশনের উদ্দ্যোগে ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষকের রুমে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে এক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
“মা” ফাউন্ডেশনের সভাপতি ও ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসার এসএম আব্দুল্লাহ আল মামুন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহিদুর রহমান, ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের সহকারি প্রধান শিক্ষক মোঃ হাফিজুর রহমানসহ স্থানীয় সুধিজন।
এসময় বিশ্ব শিক্ষক দিবসে সমাজে শিক্ষকদের ভূমিকা ও গুরুত্ব তুলে ধরে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষকরা দেশ গড়ার কারিগর। প্রত্যেক শিক্ষক যদি তার নিজ দায়িত্ব সঠিক ভাবে পালন করে তাহলে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মানে প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ সফল হবে। তাই প্রত্যেক শিক্ষককে আন্তরিকতার সাথে শিক্ষার্থীদের পাঠ দানের আহবান জানান।
আলোচনা শেষে বিশ্ব শিক্ষক দিবসে “মা” ফাউন্ডেশনের পক্ষ থেকে দুই জন দায়িত্বশীল ও কর্তব্য পরায়ন শিক্ষক হিসাবে ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের সহকারি শিক্ষক মোঃ আবুল হাসান ও ডি.বি. গার্লস হাইস্কুলে সহকারি শিক্ষক বেবব্রত ঘোষ কে পুরুস্কৃত করা হয়।##