সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে মুজিব জন্ম শতবর্ষ পালন


264 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে মুজিব জন্ম শতবর্ষ পালন
মার্চ ১৭, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ফয়জুল হক বাবু ::

১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবর্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সাতক্ষীরা ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার সকালে ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের মোহাম্মদ হোসেন সম্মেলেন মিলনায়তনে অনুষ্ঠিত কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জাতির পিতার ১০১তম জন্মবার্ষিকীর কেক কাটেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ৯নং ব্রহ্মরাজপুর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সম. শহিদুল ইসলাম। পরে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন- আদর্শের উপরে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমান। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের বিদ্যুৎসাহী সদস্য শেখ আব্দুল আহাদ, সহকারী প্রধান শিক্ষক শঙ্কর কুমার দাশ, ইংরেজী শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান, দিব্যালয়েল দশম শ্রেণীর ছাত্রী সিনহা খাতুন, ফারহানা সুলতানা প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের জন্য একটি অভিন্ন নাম। তিনি চিরকাল আমাদের মাঝে বেঁচে থাকবেন তার কৃতকর্মে। এসময় উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, জাতির পিতার এই জন্ম দিনে আমরা সকলেই এই প্রতিজ্ঞাবদ্ধ হই, তাঁর আদর্শে নিজেদেরকে গড়ে তুলব। তা হলে দেশ হবে উন্নত, গড়ে উঠবে বঙ্গবন্ধুর সোনাব বাংলা।
অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা, দেশ ও জাতির কল্যাণে দোয় পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মোঃ মহসিন উদ্দিন।