সাতক্ষীরার তালতলা হাইস্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচী পালিত


435 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার তালতলা হাইস্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচী পালিত
জুলাই ৮, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

 
আব্দুর রহমান মিন্টু :
সাতক্ষীরার তালতলা হাইস্কুলের প্রধান শিক্ষক রেজাউল ইসলাম কর্তৃক সহকারী শিক্ষক মোর্তজা আলমকে চাকরীচ্যুতির ষড়যন্ত্র ও তার অনিয়ম, দুর্নীতি এবং স্বৈরাচারী আচরনের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। বুধবার সকালে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে মানববন্ধন কর্মসূচীতে এ সময় শতাধিক শিক্ষক, বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য ও এলাকার লোকজন উপস্থিত ছিলেন। মানবন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন শিক্ষক নেতৃবৃন্দ, বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সাবেক দু’জন সভাপতিসহ এলাকার বিশিষ্ট লোকজন। পরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, প্রধান শিক্ষক রেজাউল ইসলাম একজন দুর্নীতিবাজ ব্যক্তি। বিদ্যালয়ের আর্থিক লুটপাটের কারনে ২০১৩ সালে তাকে বরখাস্ত করা হয়। পরে তিনি তার কৃতকর্মের জন্য অনুতপ্ত হয়ে স্বপদে ফিরে আসেন। এসময় যেসব শিক্ষক তার দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার ছিলেন তাদেরকে হেনস্তা করতে তিনি বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যান।
বক্তারা আরো বলেন, নিরীহ শিক্ষকদের ভাগ্য নিয়ে যারা ছিনিমিনি খেলবে, সহকারী শিক্ষকদের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।