সাতক্ষীরার তালায় এসএসসি-২০০৩ ব্যাচের শিক্ষার্থীদের বন্ধু পূনর্মিলনী


431 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার তালায় এসএসসি-২০০৩ ব্যাচের শিক্ষার্থীদের বন্ধু পূনর্মিলনী
সেপ্টেম্বর ২৬, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

তালা প্রতিনিধি :
তালা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০০৩ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের বন্ধু পুনর্মিলনী অনুষ্ঠান, শনিবার সকালে স্থানীয় তালা শিল্পকলা অ্যাকাডেমি হলরুমে অনুষ্ঠিত হয়েছে। ঈদুল আযহা উপলক্ষ্যে ২০০৩ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী শিক্ষার্থীরা এদিন একত্রিত হয়ে বন্ধু পূনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে।

এসময় সাংস্কৃতিক অনুষ্ঠানসহ সকল বন্ধুরা একাধিক ফটো সেশনে অংশগ্রহন করে। ২০০৩ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী শিক্ষার্থী তীর্থ কুমার দে, মারুফ-উল-ইসলাম (মারুফ নাহিয়ান), আবু হেনা মোস্তফা কামাল মিলন, সোহাগ হুসাইন, রফিকুল ইসলাম, অ্যাড. মামুনুর রশিদ, লেফটেন্যান্ট আকাশ, আকরামুল ইসলাম, সঞ্জয় আচার্য্য, প্রলয়, রিপন সরদার, আব্দুর রাজ্জাক, সাইদুর রহমান, ইমদাদুল হক পলাশ ও শাহীন প্রমুখ সমন্বয় করে অনুষ্ঠানের আয়োজন করে।

বন্ধু পূনর্মিলনী অনুষ্ঠানে ২০০৩ এসএসসি ব্যাচের প্রায় ৫০ জন শিক্ষার্থী অংশগ্রহন করে। উক্ত অনুষ্ঠান থেকে ব্যাচের তালা উপজেলার অন্যান্য সকল শিক্ষার্থীদের নিয়ে একটি সংগঠন করে নানাবিদ সামাজিক-সাংস্কৃতিক ও উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।