সাতক্ষীরার তালায় প্রেমে প্রত্যাখ্যাত ছাত্রীর আত্মহত্যা


875 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার তালায় প্রেমে প্রত্যাখ্যাত ছাত্রীর আত্মহত্যা
জুলাই ২৬, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে আত্মাহত্যার চেষ্টা করা তালার স্কুল ছাত্রী পূজা বিশ্বাস (১৫) মারা গেছে। ৪দিন চিকিৎসাধিন থাকার পর শুক্রবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে সে মারা যায়। এদিন রাতে তার লাশ গ্রামে বাড়িতে আনা হলে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার শ্রীমন্তকাঠি গ্রামের অমল বিশ্বাসের মেয়ে পূজা বিশ্বাসের সাথে একই গ্রামের ভোলানাথ হালদারের ছেলে রাজু হালদারের মধ্যে দীর্ঘদিন প্রেমজ সম্পর্ক চলে আসছিল। পূজা বিশ^াস জালালপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী এবং রাজু হালদার খুলনায় লেখাপড়া করে। তাদের মধ্যকার প্রেমের বিষয়টি উভয় পরিবারের সদস্যরা সহ এলাকার মানুষ অবগত ছিল।
এলাকার একাধিক ব্যক্তি জানান, দীর্ঘদিন ধরে প্রেম করার পর সম্প্রতি প্রেমিক রাজু হালদার পূজার প্রেম প্রত্যাখ্যান করে সকল সম্পর্ক বিচ্ছন্ন করার চেষ্টা করে। গত মঙ্গলবার দুপুরে রাজু পুরোপুরি ভাবে পূজার ভালবাসা অস্বীকার করে সব সম্পর্ক বিচ্ছিন্ন করে। এতে ক্ষোভে, দুঃখে ও অভিমানে এদিন সন্ধ্যায় পূজা বিশ্বাস নিজ ঘরে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় বাড়ির লোকজন বুঝতে পেরে গুরুতর অসুস্থ অবস্থায় পূজাকে উদ্ধার করে তালা হাসপাতালে নিয়ে আসে। কিন্তু তার অবস্থা আশংকাজনক হওয়ায় তৎক্ষনাত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। সেখানে আইসিইউতে ৪দিন চিকিৎসাধিন থাকার পর শুক্রবার (২৬ জুলাই) দুপুরে তার মৃত্য হয়।
এব্যপারে তালা থানার ওসি মো. মেহেদী রাসেল জানান, প্রাথমিক ভাবে জানাগেছে প্রেম ঘটিত বিষয় নিয়ে পূজা বিশ্বাস আত্মহত্যা করেছে। তিনি আরো জানান, খুলনাতে মেয়েটি মারা যাওয়ায় সোনাডাঙ্গা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে।

#