তালায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা,ভাইস চেয়ারম্যান মশিউর আটক


610 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা,ভাইস চেয়ারম্যান মশিউর আটক
আগস্ট ১৮, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

থানার সামনের সড়ক অবরোধ

বিশেষ প্রতিনিধি :
সাতক্ষীরার তালায় চিংড়ী ঘেরে মাছ ধরাকে কেন্দ্র করে ৬০ বছরের বৃদ্ধ লুৎফর নিকারীকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমানকে আটক করেছে। এদিকে থানায় আটক উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিউর রহমানকে গ্রেফতারের দাবিতে তালা উপজেলা সদরে গ্রামবাসী বিক্ষোভ মিছিল করেছে। একই দাবিতে তারা তালা থানার সামনে তালা-পাইকগাছা সড়কে যানবাহন বন্ধ করে দিয়ে অবস্থান নিয়েছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, সোমবার রাত সাড়ে ১১টার দিকে তালা সদর ইউনিয়নের জিয়ালা নলতা এলাকায় ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত লুৎফর নিকারীর ছেলে সেলিম নিকারী তাদের নিজেদের ঘেরে মাছ ধরছিল। এ সময় পাশ^বর্তী উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিউর রহমানের ঘের থেকে সে মাছ চুরি করেছে বলে অভিযোগ করা হয়। সরদার মশিউর রহমানের ঘের কর্মচারী রনি ও কয়েকজন মিলে সেলিমকে মারধর করে ভাইস চেয়ারম্যানের কাছে নিয়ে যায়।

এ খবর পেয়ে সেলিমের বাবা লুৎফর নিকারী ভাইস চেয়ারম্যানের বাড়িতে ছুটে যান। এসময় ভাইস চেয়ারম্যান সরদার মশিউর রহমান, তালা সরকারি কলেজের ছাত্রলীগ সভাপতি তুহিন ও ঘের কর্মচারী রনিসহ কয়েকজন লুৎফর নিকারী ও তার ছেলে সেলিমকে লাঠিসোটা দিয়ে বেপরোয়াভাবে মারধর করতে থাকে। এক পর্যায়ে লুৎফর নিকারীর গলায় গামছা পেচিয়ে তার শ^াসরোধ করা হয়। কিছুক্ষন পর তিনি জ্ঞান হারালে দুজনকেই তালা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত ডাক্তার লুৎফর নিকারীকে মৃত ঘোষনা করেন।

ওসি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আমরা তালা উপজেলা ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার মশিউর রহমানকে আটক করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পোস্টমর্টেমের জন্য লুৎফর নিকারীর লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

#