সাতক্ষীরার তালায় শিশুকন্যা ধর্ষণের শিকার


337 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার তালায় শিশুকন্যা ধর্ষণের শিকার
সেপ্টেম্বর ১, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরার তালায় এক শিশু কন্যা (৭)কে ধর্ষন করেছে প্রতিবেশী বখাটে যুবক। তালা উপজেলার প্রত্যন্ত এলাকা পার মাদরা গ্রামে শুক্রবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে সোমবার রাত সাড়ে ১১টার দিকে শিশু কন্যাটি উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছে তালা থানা পুলিশ।

অসহায় শিশুটির মা বুলবুলি রায় বলেন,  শুক্রবার বিকালে বাড়ীর পার্শ্ববর্তী পার মাদরা হাইস্কুল মাঠে খেলা করে সন্ধ্যার পূর্বে বাড়ীতে ফিরে আসে। তখন মেয়েকে অসুস্থ দেখাচ্ছিল। পরে বার্থরুমে যেয়ে চিৎকার করতে থাকে। পরবর্তীতে মেয়েকে কাছে জানতে চাইলে বলে, মাঠে খেলাকালীন সময়ে বাড়ীর পার্শ্ববর্তী গোবিন্দ রায়ের ছেলে শ্যামল রায়(২০) তাকে ধরে নিয়ে স্কুলের রুমের মধ্যে ধর্ষন করেছে। আমরা অত্যন্ত গরীব ও অসহায় হওয়ায় বিষয়টি পুলিশকে জানায়নি।

তালা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে রাতেই শিশুটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাতে তালা থানায় একটি মামলা হয়েছে। মামলা নং ১৮।ধর্ষককে গ্রেফতারের জন্য অভিযান চলছে।