সাতক্ষীরার তালায় সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখত্ এর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি : স্বর্ন ও টাকা লুট


393 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার তালায় সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখত্ এর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি : স্বর্ন ও টাকা লুট
নভেম্বর ৮, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা :
জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা, সাবেক তথ্য প্রতিমন্ত্রী সৈয়দ দিদার Ÿখত্ এর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

শনিবার গভীর রাতে ডাকাতদল উপজেলার তেঁতুলিয়া গ্রামের বাড়িতে হামলা চালিয়ে এই ডাকাতি করে। সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখত্ এদিন তাঁর ঢাকার বাড়িতে অবস্থান করছিলেন। বাড়িটি একই সঙ্গে অবিভক্ত বাংলার ডেপুটি স্পিাকার প্রয়াত সৈয়দ জালাল উদ্দীন হাশেমী, আ.লীগের প্রয়াত এমপি সৈয়দ কামাল বখত্ সাকী ও তালা উপজেলা আ.লীগের সাবেক সভাপতি প্রয়াত সৈয়দ খালেদ বখত্ (বুচু) এর মালিকানাধিন।

উক্ত বাড়িতে নেতৃবৃন্দের অনপস্থিতিতে শেখ গোলাপ হোসেন নামের তাদের এক আত্মীয় বসবাস করেন।
শেখ গোলাপের পুত্র, তালা সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক শেখ সাদী জানান, বর্ষীয়ান রাজনৈতিক নেতৃবৃন্দ’র পুরাতন ২তলা বাড়ির সাথে তাঁর পিতা শেখ গোলাপ হোসেন নতুন আর একটি ১তলা ভবন নির্মান করেন।
এই বাড়িতে গোলাপ হোসেন স্বপরিবারে বসবাস করেন।

শনিবার দিবাগত রাত ২টার দিকে গোলাপ হোসেন’র এই বাড়িতে ডাকাতদল হামলা চালায়। এদের মধ্যে ধারালো এবং আগ্নেয়াস্ত্র নিয়ে ৭/৮জন ডাকাত গেটের তালা ভেঙ্গে ঘরের মধ্যে প্রবেশ করে।

ডাকাতরা অস্ত্র’র মুখে তাঁর পিতা ও তাঁর মা’কে জিম্মি করে। এসময় ডাকাতরা ৭/৮ ভরি স্বর্নালংকার ও নগদ লক্ষাধিক টাকা নিয়ে চলে যায়।

তালা থানার ওসি মো. রেজাউল ইসলাম রেজা জানান, ডাকাতির সংবাদ পেয়ে রবিবার সকালে তিনি সহ সাতক্ষীরা সদর সার্কেল এএসপি আতিক, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ডাকাতির জন্য তালা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া ডাকাতদের গ্রেফতার ও মালামাল উদ্ধারের জন্য পুলিশ তৎপর রয়েছে।