সাতক্ষীরা-১ আসনে নৌকার মাঝি হতে চান অ্যাড. অনিত মুখার্জী


1139 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা-১ আসনে নৌকার মাঝি হতে চান অ্যাড. অনিত মুখার্জী
অক্টোবর ১৩, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

সুমন মুখার্জী :
আগামী জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা -১ ( তালা-কলারোয়া ) আসনে নৌকার মাঝি হতে চান সাবেক তুখোড় ছাত্রনেতা অ্যাডভোকেট অনিত মুখার্জী। নির্বাচনকে সামনে রেখে তিনি তৃণমূল নেতা-কর্মীদের মন জয় করতে মাঠে নেমেছেন আগে থেকেই। সরকারের নানামুখি উন্নয়নের চিত্র তুলে ধরে এলাকায় এলাকায় গিয়ে উঠান বৈঠক, গণসংযোগ, পথসভায় যোগ দিচ্ছেন। জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের বার্তা জনগনের দ্বার গোড়ায় পৌছে দেওয়ার জন্য তিনি নিরলশ পরিশ্রম করে যাচ্ছেন। ইতোমধ্যে তিনি সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

অ্যাডভোকেট অনিত মুখার্জী ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। তিনি তুখোর ছাত্র নেতা ছিলেন। ১৯৯৭ সালে সাতক্ষীরা জেলা যুবলীগের সহ-সভাপতি থাকাকালীন সময়ে তরুন এই নেতা তালা উপজেলার মাগুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেন। এলাকায় তার রয়েছে ক্লিন ইমেজ। বরাবরি তৃণমূল নেতা-কর্মীদের সাথে রয়েছে তার নীবিড় যোগাযোগ। বর্তমানে জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। দলীয় মনোনয় পাওয়ার ব্যাপারে তিনি আশাবাদী।

অনিত মুখার্জী ভয়েস অব সাতক্ষীরাকে জানান, দলের হাইকমান্ড থেকে সিগন্যাল পেয়ে তিনি মাঠে নেমেছেন। জননেত্রী শেখ হাসিনা এবার ক্লিন ইমেজের তরুণ নেতাদেরকেই মনোনয়ন দিবেন। তিনি বলেন, আমি এলাকার সাধারণ মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে আমি সংসদ সদস্য হতে পারলে এলাকার সাধারণ মানুষের কল্যানে কাজ করে যাবো।