সাতক্ষীরার তিনটি ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচন সম্পন্ন


390 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার তিনটি ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচন সম্পন্ন
জুলাই ২৫, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল ::

সাতক্ষীরার কালিগঞ্জের কুশুলিয়া ও মৌতলা ইউনিয়ন এবং আশাশুনির কুল্ল্যা ইউপি চেয়ারম্যান উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শেখ এবাদুল ইসলাম , আওয়ামী লীগের (বিদ্রোহী ) প্রার্থী কাজী রফিকুল ইসলাম বাটুল এবং আওয়ামী লীগ প্রার্থী আবুল বাসেত হারুন চেীধুরী জয়লাভ করেছেন।
বৃহস্পতিবার চেয়ারম্যান পদে এই তিনটি ইউনিয়নে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।
জেলা নির্বাচন অফিস জানিয়েছে কুশুলিয়া ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শেখ এবাদুল ইসলাম ৬ হাজার ৬৩১ ভোট পেয়ে জয়লাভ করেছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের শেখ মোজাহার হোসেন কান্টু পেয়েছেন ১ হাজার ৬৬ ভোট। মৌতলা ইউপি উপনির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কাজী রফিকুল ইসলাম বাটুল ৪ হাজার ৭৮৪ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের শেখ মাহবুবুর রহমান সুমন পেয়েছেন ২ হাজার ৬২৯ ভোট।
অপরদিকে আশাশুনির কুল্লা ইউপি উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আবুল বাসেত হারুন চৌধুরী ৪ হাজার ৪৯৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকতটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র জাহিদা ইসলাম পুতুল পেয়েছেন ৪ হাজার ৭৪ ভোট।
কুশুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ মেহেদি হাসান সুমন ও মৌতলা ইউপি চেয়ারম্যান সাঈদ মেহেদি পদত্যাগ করায় এবং কুল্লা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম দুর্ঘটনায় মৃত্যু বরণ করায় তিনটি পদ খালি হয়।
শান্ত্পিূর্নভাবে এসব ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

#