সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে ৫ বাংলাদেশী নাগরিক আটক


143 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে ৫ বাংলাদেশী নাগরিক আটক
সেপ্টেম্বর ২৭, ২০২১ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ আর. কে বাপ্পা ॥

অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে ও ভারত থেকে বাংলাদেশে গমনাগমনের সময় সময় সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে ৫ জন বাংলাদেশী নাগরিককে আটক করেছে র‌্যাব। রোববার রাতে উপজেলার পুষ্পকাটি গ্রামস্থ সরদার বাড়ি মোড় থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে দুই জন নারী ও তিন জন পুরুষ রয়েছে।
আটককৃতরা হলেন, দেবহাটা উপজেলার পুষ্পকাটি গ্রামের দাউদ আলী গাজীর ছেলে আনারুল ইসলাম (৩৯), খুলনা জেলার ফুলতলা থানার পয়গ্রামের মৃত মাহবুব মোল্লার ছেলে টুটুল মোল্লা (৩৩), তার স্ত্রী মারুফা বেগম (২৩), একই জেলার তেরখাদা থানার লস্কর গ্রামের ওবায়দুল মোল্লার ছেলে রবিউল মোল্লা (২২), একই এলাকার রাবেয়া বেগম (২০)।
র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোঃ ইশতিয়াক হোসাইন জানান, আটককৃত উক্ত ৫ বাংলাদেশী নাগরিক বিনা পাসপোর্টে দেবহাটা থানাধীন পুষ্পকাটি গ্রামস্থ সরদার বাড়ি মোড়ে সাতক্ষীরা টু শ্যামনগর গামী মহাসড়কের পূর্ব পাশে পাকা রাস্তার উপর ভারত এবং বাংলাদেশ গমনাগমন করার জন্য অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল তাদের আটক করেন। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে পাস পোর্ট আইনে মামলা দিয়ে দেবহাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

#