সাতক্ষীরার দৈনিক কাফেলা সম্পাদক আমিনা বেগম আর নেই


1009 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার দৈনিক কাফেলা সম্পাদক আমিনা বেগম আর নেই
জানুয়ারি ৯, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

*ভয়েস অব সাতক্ষীরা’র শোক

ইব্রাহিম খলিল ::

সাতক্ষীরার প্রথম দৈনিক ‘দৈনিক কাফেলা’ সম্পাদক ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা আমিনা বেগম ইন্তেকাল করেছেন। ( ইন্না লিল্লাহি —– রাজেউন) । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন ।

বুধবার ভোরে ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি ছিলেন দৈনিক কাফেলা সম্পাদক বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রিয় সভাপতি দেশ বরেণ্য শিক্ষানুরাগী সাতক্ষীরা প্রেসক্লাবের বহুবারের সভাপতি আবদুল মোতালেবের সহধর্মিনী। ২০০২ সালে তার মৃত্যুর পর থেকে আমেনা বেগম পত্রিকাটি সম্পাদনার দায়িত্ব নেন। তিনি ছিলেন সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা। একই সাথে তিনি ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য।

মৃত্যুকালে তিনি দুই পুত্র ও পাঁচকন্যা অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে সাতক্ষীরায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে আমিনা বেগমের বড় ছেলে ডা: রফিক উজ্জল ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, আগামী কাল বৃহস্পতিবার সকাল ১০ টায় সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে মরহুমের জানাজার নামাজ শেষে রসুলপুর কবরস্থানে তাকে দাফন করা হবে।

দৈনিক কাফেলা সম্পাদক আমিনা বেগমের মৃত্যুতে ভয়েস অব সাতক্ষীরা পরিবারের পক্ষ থেকে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ভয়েস অব সাতক্ষীরা’র সম্পাদক এম কামরুজ্জামান।

##