সাতক্ষীরার নলতায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু


381 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার নলতায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু
আগস্ট ১৯, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গোলাম বারী মোড়ল (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১১ টায় সাতক্ষীরা-কালীগঞ্জ সড়কের নলতা রওজা শরীফ মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত গোলাম বারী কালীগঞ্জ উপজেলার নলতা শানপুকুর গ্রামের পাঁচকড়ি মোড়লের ছেলে।
নিহতের স্বজনরা জানায়, গোলাম বারি মোড়ল বুধবার ১১টার দিকে বাড়ি থেকে বের হয়ে বাই-সাইকেলে নলতা মোবারকনগর বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে রওজা শরীফ মোড়ে কালীগঞ্জ থেকে সাতক্ষীরাগামি একটি ট্রাক (খুলনা মেট্রো-ট-১১-০৮৭২) ইঞ্জিনচালিত একটি ভ্যানকে ওভারটেক করতে যেয়ে গোলাম বারিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ক্ষুব্ধ জনতা গাজীরহাট থেকে ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গোলাম বারি মারা যাওয়ার প্রতিবাদে স্থানীয় লোকজন সাতক্ষীরা- কালীগঞ্জ সড়ক অবরোধ করে। এতে যানজটের সৃষ্টি হলে পুলিশ এসে ঘাতক চালককে গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করা হয়।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুভাষ চন্দ্র বিশ্বাস জানান, নিহতের লাশ উদ্বার করে থানায় আনা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। স্থানীয় কারো আপত্তি না থাকায় লাশ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।