সাতক্ষীরার নলতা ভোট কেন্দ্রে দায়িত্ব ফেলে এভাবেই ঘুমাচ্ছিলেন পুলিশ কর্মকর্তা !


762 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার নলতা ভোট কেন্দ্রে দায়িত্ব ফেলে এভাবেই ঘুমাচ্ছিলেন পুলিশ কর্মকর্তা !
মার্চ ২৪, ২০১৯ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
আজ ২৪ মার্চ রোববার বেলা তখন ৩টা ৩৫ মি.। সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ৩৪ নং নলতা মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সরেজমিন গিয়ে দেখা গেলো ওই কেন্দ্রে কর্তব্যরত পুলিশ কর্মকর্তা এস আই শাহিনুর রহমান গোলদার প্রিজাইডিং অফিসারের কক্ষে এভাবে টেবিলের উপর মাথা রেখে ঘুমিয়ে পড়েছেন।

সাতক্ষীরা থেকে একঝাক গণমাধ্যমকর্মী ওই ভোট কেন্দ্রে প্রবেশ করে তথ্য সংগ্রহের জন্য প্রিজাইডিং অফিসারের কক্ষে যান। এ সময় তারা প্রিজাইডিং অফিসার মো: শফিউল্লাহ’র কাছ থেকে বিভিন্ন তথ্য সংগ্রহ করেন। প্রায় ১৫ মিনিট প্রিজাইডিং অফিসারের কক্ষে এই প্রতিবেদকসহ ৫/৬ জন সাংবাদিক অবস্থান করে তথ্য সংগ্রহ করেন। কিন্তু তার আগেই টেবিলের উপর মাথা দিয়ে গভীর নিদ্রায় মগ্ন ভোট কেন্দ্রের পুলিশের দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ এস আই শাহিনুর রহমান গোলদার।

এতো গুলো সাংবাদিকের আনা-গুনায়ও ঘুম ভাঙেনি ওই পুলিশ কর্মকর্তার। সাংবাদিকরা সেখানে প্রায় ২৫ মিনিট অবস্থান করেন। তখনও ওই পুলিশ কর্মকর্তা ঘুমিয়ে ছিলেন।

খোঁজ নিয়ে জানাযায়, পুলিশের এস আই শাহিনুর রহমান গোলদার বাগেরহাট জেলার মোল্লারহাট থানায় কর্মরত।সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতা মাধ্যমিক বিদ্যালয়ে ভোটের ডিউটি করার জন্য তিনি ২দিন আগে এসেছেন।
এ ব্যাপারে নলতা মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো: শফিউল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভোট কেন্দ্রে তেমন কোন ভোটার ছিলো না বিধায় এস আই শাহিনুর রহমান গোলদার একটু ঘুমাচ্ছিলেন।

#