সাতক্ষীরার নিখোঁজ রাজস্ব কর্মকর্তার লাশ ৪০ ঘণ্টা পর উদ্ধার


363 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার নিখোঁজ রাজস্ব কর্মকর্তার লাশ ৪০ ঘণ্টা পর উদ্ধার
সেপ্টেম্বর ৪, ২০২২ কালিগঞ্জ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

পিরোজপুরের বেকুটিয়ায় ফেরির পন্টুন থেকে কঁচা নদীতে পড়ে নিখোঁজ রাজস্ব কর্মকর্তা আবদুল্লাহ হিল কাফির (৪০) লাশ উদ্ধার করা হয়েছে।

৪০ ঘণ্টা পর শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুর ১২টায় সদর উপজেলার দক্ষিণ গাজীপুর এলাকায় কঁচা নদী থেকে লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। পিরোজপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সামসুজ্জোহা বিষয়টি নিশ্চিত করেছেন।

আবদুল্লাহ হিল কাফি সাতক্ষীরা-২ অঞ্চলের সহকারী রাজস্ব কর্মকর্তা ছিলেন। তার বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের চর টিকিয়া গ্রামে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান জানান, গত বৃহস্পতিবার সাতক্ষীরা থেকে বরিশালে যাচ্ছিলেন কাফি। রাত সাড়ে ৮টার দিকে পিরোজপুরের বেকুটিয়া ফেরিঘাটে নেমে মোবাইল ফোনে কথা বলতে বলতে পা ফসকে নদীতে পড়ে নিখোঁজ হন।

আজ দুপুর ১২টায় দক্ষিণ গাজীপুর এলাকার লোকজন লাশ ভাসতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ডুবুরিরা লাশ উদ্ধার করেন।

কাফির ব্যাক্তিগত গাড়ির চালক মো. ইব্রাহিম বলেন, ‌‘স্যারকে নিয়ে বৃহস্পতিবার সাতক্ষীরা থেকে বরিশালে যাচ্ছিলাম। বরিশালে স্যারের জন্মদিন পালন শেষে শুক্রবার ঢাকায় তাদের ইন্দিরা রোডের বাসায় যাওয়ার কথা ছিল। কিন্তু এরই মধ্যে দুর্ঘটনা ঘটলো। লাশ উদ্ধারের খবর পেয়ে স্যারের মা ও অন্য স্বজন বেকুটিয়ার উদ্দেশ্যে রওনা হয়েছেন।’

তিনি আরও বলেন, ‘আমি প্রায় পাঁচ বছর ধরে স্যারের সঙ্গে আছি। স্যার খুব ভালো মানুষ ছিলেন। তার একমাত্র বোন প্রিয়াংকা অস্ট্রেলিয়ায় থাকেন। আজ তার দেশে আসার কথা রয়েছে।’

#