সাতক্ষীরার পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত


485 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত
ফেব্রুয়ারি ২৯, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল :
সাতক্ষীরায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শনিবার সকালে তালা উপজেলার বেইলি ব্রীজের পাশে ও দুপুরে সাতক্ষীরা শহরের এসপি বাংলোর সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন তালা উপজেলার তেঘরিয়া গ্রামের কৃষ্ণ দাসের ছেলে গনেশ দাস (৪২) ও সাতক্ষীরা সদরের পরানদহ গ্রামের দুল্লাপ রহমানের ছেলে গোলাপ রহমান (৪৫)।

স্থানীয়রা জানায়, গনেশ দাস বাড়ী থেকে গরু নিয়ে বিলে কাজ করতে যাওয়ার সময় তালা উপজেলার বালিয়া বেইলি ব্রীজের পাশে পৌছালে পেছন দিকে থেকে একটি ইট বোঝাই ট্রলি তাকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানয়ীরা তাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ সময় তার সাথে থাকা গরুটিও ঘটনাস্থলে মারা যায়।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ইট বোঝাই ট্রলিটি জব্দ করা হলেও এর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।
অন্যদিকে সাতক্ষীরা শহরের এসপি বাংলার সামনে খুলনা গামী বাসের চাপায় শ্রমিক গোলাপ সরদার ঘটনাস্থলে নিহত হয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের সাতক্ষীরা সদর হাসপতালে পাঠিয়েছে।

#