সাতক্ষীরার প্রতাপনগরে বানভাসি মানুষের সেবায় বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ


123 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার প্রতাপনগরে বানভাসি মানুষের সেবায় বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ
সেপ্টেম্বর ২৬, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

“বহুরূপে সম্মুখে তোমার, ছাড়ি কোথা খুঁজিছ ঈশ্বর? জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ঈশ্বর!” যুবনায়ক স্বামী বিবেকানন্দের এই বাণীতে উদ্বুদ্ধ হয়ে আজ ২৫’সেপ্টেম্বর শুক্রবার আশাশুনি উপজেলার প্রতাপনগরে ৯০টি বানভাসি অসহায় পরিবারের মাঝে স্বাস্থ্যবিধি মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে, খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ সাতক্ষীরা জেলা শাখার উদ্যোগে বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ, বাংলাদেশ ও Vivekananda Human Centre, London এর সহযোগিতায় উক্ত খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক বিশ্বরূপ চন্দ্র ঘোষ, সদস্য পার্থ সরকার, সুজয় দাশ, দীপ্ত দাশ, জগন্নাথ ব্যানার্জী, শুভ, মিলন বিশ্বাস, প্রশান্ত কর্মকার প্রমুখ।
চুয়ান্নোর্দ্ধো অমৃত সোম পরিষদের সেবা কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে বলেন, ‘বাবা হাঁটু সমান জলে খুব কষ্টে দিন কাটাচ্ছি, কাজ কাম কিছুই নেই, আজও পর্যন্ত কোন ত্রান পাইনি, আপনাদের এই ত্রান পেয়ে আমি খুশি’।
উল্লেখ্য, যাঁদের আন্তরিক আর্থিক অনুদানে এই বানভাসি মানুষের সেবা করা সম্ভব হলো তাদের প্রতি পরিষদের পক্ষ থেকে ধ্যনবাদ ও কৃতজ্ঞতা জানানো হলো।

প্রেস বিজ্ঞপ্তি

#