সাতক্ষীরার ফিংড়িতে জমিজমা নিয়ে বিরোধ : ৬ জন আহত


309 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ফিংড়িতে জমিজমা নিয়ে বিরোধ : ৬ জন আহত
জানুয়ারি ২৯, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় ৬ জন আহত হয়েছেন। আহতেরদের মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক। শুক্রবার সকালে সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের গোবরদাড়ি গ্রামে এ ঘটনাটি ঘটে।

আহতরা বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহতরা হলেন, গোবরদাড়ি গ্রামের মৃত আফসার উদ্দীনের ছেলে মুজিবর রহমান (৫০), ছেলে আবু হাসান (২৮) ও আবু হোসাইন (২০), ভাই আজিজুর রহমান (৬০), আবু হাসানের স্ত্রী রইফুর নেছা (২০), নজিবুর রহমানের স্ত্রী নাজমা খাতুন ((৩০)।
DSC01687
হাসপাতালে চিকিৎসাধীন আহত আবু হাসান জানান, গত বছরের প্রথম দিকে তার বাবা মুজিবর রহমান ও চাচা আজিজুর রহমানসহ চার জন প্রতিবেশী গোবরদাড়ি গ্রামের তবিবুর রহমান এর কাছ ৫শতক ধানের জমি ক্রয় করেন। এরপর এই জমি তাদের দখলে থাকে। আজ শুক্রবার সকালে হঠাৎ করে তবিবুররহমানের নেতৃত্বে ৭/৮ জন সন্ত্রাসী ওই জমিতে ধান রোপন করতে যান। এ সময় মুজিবর রহমানসহ তার পরিবারের লোকজন এতে বাধা দিলে তবিবুর ও মিজানুরের নেতৃত্বে ৭/৮ জন অতর্কিত হামলা চালিয়ে তাদের ৬ জনকে কুপিয়ে মারাতœক আহত করে। আহতদের মধ্যে মুজিবর রহমান ও তারভাই আজিজুর রহমানের অবস্থা আশংকাজনক। আহতরা সকলেই সাতক্ষীরা সদর চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার ওসি ইমদাদুল হক শেখ জানান, এ বিষয়ে থানায় এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ দেননি। অভিযোগ দিলে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।##